• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

ইমন খানের নির্দেশনায় বিজ্ঞাপনে দিনার-বিজরী

আরটিভি নিউজ

  ০৯ জুলাই ২০২৪, ২১:২৮
সংগৃহীত
ছবি : সংগৃহীত

‘লাইফ অফ এ পিটুএল’ প্রোডাকশনের ব্যানারে ইমন খানের নির্দেশনায় একটি নতুন বিজ্ঞাপনে কাজ করেছেন জনপ্রিয় দুই অভিনয়শিল্পী ইন্তেখাব দিনার এবং বিজরী বরকতউল্লাহ। একটি প্রতিষ্ঠানের আইসক্রিমের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন তারা। সম্প্রতি এর কাজ শেষ হয়েছে। নতুন এই বিজ্ঞাপনে দিনার-বিজরীর সাথে ছিলেন শিশুশিল্পী সপ্তর্ষী রহমান।

নির্মাতা ইমন বলেন, এই বিজ্ঞাপনটি সামাজিক সচেতনতামূলক কাজ। ক্লায়েন্ট এটায় মানুষের জীবনে সফলতা ও ব্যর্থতা মেনে নেওয়ার গুরুত্ব নিয়ে একটি বার্তা দিতে চেয়েছে।

তিনি আরও বলেন, আমি চেষ্টা করেছি বিজ্ঞাপনটিকে যতটা সম্ভব বাস্তবমুখী করতে। প্রোডাকশন ডিজাইনে ছিলেন ‘লাইফ অফ পিটুএলের’ কর্ণধার’ এবং জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ভিডিও কনটেন্ট নির্মাতা আফফান আজিজ প্রিতুল।

প্রীতুল বলেন, স্বনামধন্য ব্র্যান্ডের কাজ এবং শিক্ষামূলক মেসেজের কারণে আমরা সেরাটা দেওয়ার চেষ্টা করেছি। দিনার-বিজরী জুটির এই বিজ্ঞাপন নিয়ে তারা বেশ উচ্ছ্বসিত।

বিজরী বরকত উল্যাহ বলেন, এর আগে আমি আর দিনার কয়েকটি বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেছি। নাটকেও করেছি। নতুন বিজ্ঞাপনটি যেহেতু অ্যাক্টিং বেজড, এ কারণে কাজ করে ভীষণ ভালো লেগেছে।

ইন্তেখাব দিনার বলেন, আমার এবং বিজরীর নতুন বিজ্ঞাপনের টিমটা খুব ভালো ছিল। এই টিমের সঙ্গে কাজ করার অভিজ্ঞতাটাও চমৎকার। সহশিল্পী হিসেবে বিজরী এক কথায় অসাধারণ, ভীষণ সহযোগিতা পরায়ণ এবং সচেতন। কাজটি প্রচারের অপেক্ষায় আছি।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘আমাদের একজন চঞ্চল চৌধুরী আছে’
আহমেদ রুবেলের মৃত্যুতে শোকস্তব্ধ তারকারা
ফারিণের কর্মকাণ্ডে বিব্রত তার পরিবার