• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

দীপিকার বেবি বাম্পে হাত দেওয়ায় খেপেছেন নেটিজেনরা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১০ জুলাই ২০২৪, ২২:০৭
দীপিকা পাড়ুকোন
দীপিকা পাড়ুকোন

বর্তমানে প্রথম সন্তানের অপেক্ষায় প্রহর গুনছেন বলিউডের তারকা দম্পতি দীপিকা পাড়ুকোন-রণবীর সিং। তবে এসবের মাঝেই হঠাৎ খেপেছেন নেটিজেনরা। কি এমন ঘটল যে খেপেছেন অভিনেত্রীর ভক্তরা।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি প্রকাশ পাওয়ার পরেই মূলত চটেছেন নেটিজেনরা। ওই ছবিতে দেখা যায়, বেগুনি রঙের শাড়ি পরে দাঁড়িয়ে আছেন দীপিকা। অন্তঃসত্ত্বা অভিনেত্রীর বেবি বাম্প স্পষ্ট। তাতে হাত রেখে দাঁড়িয়ে আছেন ইনফ্লুয়েন্সার ওরি। আর তার পিঠে হাত রেখে দাঁড়িয়ে দীপিকার স্বামী রণবীর সিং।

ওরি নিজের ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করেছেন। আর এতেই ঘটল বিপত্তি। যা এখন রীতিমতো ভাইরাল। দীপিকার অন্তঃসত্ত্বা বেবি বাম্পে হাত রাখার বিষয়টি মোটেও ভালোভাবে গ্রহণ করেননি নেটিজেনদের একাংশ।

তাদের কারও কারও প্রশ্ন, ওরি কেন অন্তঃসত্ত্বা দীপিকার বেবি বাম্পে হাত দিয়ে ছবি তুলেছেন? অনেকে আবার দীপিকার ওপরও ভীষণ বিরক্ত। তাদের প্রশ্ন, আপনিই বা কেন বেবি বাম্পে হাত দেওয়ার অনুমতি দিলেন?

ইন্ডিয়া টুডের সূত্র অনুযায়ী, অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের সংগীত অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বলিউডের একঝাঁক তারকা। সেখানে যোগ দেন রণবীর-দীপিকাও। মূলত সে অনুষ্ঠানেই তোলা হয় ছবিটি।

জাহ্নবী কাপুর, সারা আলী খান, অনন্যা পান্ডে থেকে সুহানা খান— সকলের খুব কাছের মানুষ ওরি। খুব অল্প সময়েই বলিউড তারকাদের সংস্পর্শে এসেছেন তিনি। বলিপাড়ার এমন তারকা খুঁজে পাওয়া যাবে না, যার সঙ্গে ছবি তুলেননি ওরি।

প্রসঙ্গত, বিয়ের ৫ বছর পর বাবা-মা হতে যাচ্ছেন রণবীর-দীপিকা। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের সেপ্টেম্বরে সন্তানের জন্ম দেবেন ৩৭ বছর বয়সী দীপিকা।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রকাশ্যে দীপিকার বেবিবাম্পের ছবি
দীপিকার সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যের আগে ভয় পেয়েছিলেন সিদ্ধান্ত
আম্বানিপুত্রের বিয়েতে রাস্তায় শুয়ে রণবীর সিংয়ের নাগিন ড্যান্স!
বিয়েতে শাহরুখসহ ২৫ জনকে ২ কোটির ঘড়ি উপহার দিলেন অনন্ত!