• ঢাকা বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১
logo

শিগগিরই মুক্তি পাচ্ছে রণবীর-দীপিকার মেয়ের প্রথম সিনেমা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৯ অক্টোবর ২০২৪, ১১:০৩
ছবি: সংগৃহীত

সদ্যই প্রথম সন্তানের বাবা-মা হয়েছেন বলিউডের সুখী তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। গত ৮ সেপ্টেম্বর মুম্বাইয়ের এইচ এন রিল্যায়েন্স হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দেন অভিনেত্রী। ভক্তদের সন্তান জন্মের খুশির খবর দেওয়ার পর এবার অভিনেতা জানালেন, শিগগিরই মুক্তি পাচ্ছে তাদের মেয়ের প্রথম সিনেমা।

সম্প্রতি ‘সিংহম এগেইন’ সিনেমার ট্রেলার লঞ্চে হাজির হয়েছিলেন রণবীর। সেখানেই তিনি ঘোষণা দেন যে, রোহিত শেঠি পরিচালিত এই সিনেমায় ডেবিউ করবে তাদের কন্যাসন্তান।

রণবীর বলেন, বর্তমানে সন্তানকে নিয়ে ভীষণ ব্যস্ত দীপিকা। কোথাও যাওয়ার অবকাশ নেই তার। আমার ডিউটি রাতে থাকে, সেই কারণে আমি চলে এসেছি। এরপরই মেয়ের ডেবিউ সিনেমার খবর দেন তিনি। জানান, অন্তঃসত্ত্বা অবস্থাতেই শক্তি শেঠির চরিত্রে অভিনয় করেছেন দীপিকা।

অনুষ্ঠানে আরও এক কারণে নজর কাড়েন রণবীর। এদিন সিনেমার স্টারদের দেখতে উপচেপড়া ভিড় জমেছিল দর্শকদের। সেই ভিড়ে এক শিশু চিৎকার করে কান্না করছিল। শিশুটির চিৎকার শুনেই সেখানে গিয়ে বাচ্চাটিকে কোলে তুলে নেন রণবীর। পরে শান্ত করে ফিরিয়ে দেন তার মায়ের কোলে।

প্রসঙ্গত, আগামী ১ নভেম্বর মুক্তি পাবে ‘সিংহম এগেইন’। সিনেমায় সিম্বার ভূমিকায় অভিনয় করেছেন রণবীর নিজেও। ট্রেলার লঞ্চের এই অনুষ্ঠান ছিল তারকাখচিত। পরিচালক রোহিত শেট্টির পাশাপাশি উপস্থিত ছিলেন অজয় দেবগন, কারিনা কাপুর, অর্জুন কাপুর, টাইগার শ্রফ ও রণবীর সিং।


আরটিভি/এইচএসকে-টি

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চিৎকার শুনে কন্যা শিশুকে বাঁচালেন রণবীর
রণবীরের নগ্ন ফটোশুট নিয়ে মুখ খুললেন দীপিকা
মা হওয়ার পরই বড় পদক্ষেপ নিলেন দীপিকা
মেয়ের নাম কী রাখছেন রণবীর-দীপিকা