• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

আমার কষ্টে তোমার অসুস্থ হাসি: তাহসান

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১১ জুলাই ২০২৪, ১৭:০০
সংগৃহীত
ছবি : সংগৃহীত

বিসিএসের প্রশ্নফাঁসকাণ্ডে যখন উত্তাল সারাদেশ, তখন সংগীতশিল্পী তাহসান খান ও তার মা ড. জিনাতুন নেসা তাহমিদা বেগমকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি মহল নানান বিভ্রান্তিমূলক তথ্য ছড়াচ্ছে। গুঞ্জন ছড়িয়েছে মা জিনাতুন নেসা পিএসসির চেয়ারম্যান থাকাকালীন ২৪তম বিসিএসে পররাষ্ট্র ক্যাডারে প্রথম হয়েছিলেন কণ্ঠশিল্পী তাহসান খান। কিন্তু সেই পরীক্ষা বাতিল হয়। পরবর্তী ভাইভা অনুষ্ঠিত হলে বাদ পড়েন তাহসান। বুধবার ( ১০ জুলাই) সারাদিন নেটিজেনরা ব্যস্ত ছিলেন গুজবটি নিয়ে। যাচাই না করেই তাহসানকে কটাক্ষ করেছেন তারা। যা নয় তাই কথা শুনিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

বিষয়টি নিয়ে সারাদিন কোনো প্রতিক্রিয়া দেখাননি জনপ্রিয় সংগীতশিল্পী তাহসান। তবে সরব হন রাতে। মুখে কিছু না বললেও জানিয়েছেন শৈল্পিক প্রতিক্রিয়া।

নিজের ফেসবুক পেজে বুধবার (১০ জুলাই) রাতে কষ্ট শিরোনামে নিজের একটি গান শেয়ার করেন তাহসান। ক্যাপশনে তুলে দেন ওই গানের কয়েকটি লাইন। সেখানে লেখা, জীবন আজও হলুদ সংবাদের পাতায় মোড়া, কাঠগড়ায় আসামি আমি, তোমার নীরব ওই বিবেক, কেন আত্মহত্যা মহাপাপ? কেন সমাজদর্শন এতো নিষ্ঠুর? কোথায় মানবিকতাবোধ তোমার? আমার কষ্টে তোমার অসুস্থ হাসি।

এতে স্পষ্ট, সারাদিন তাকে নিয়ে অযৌক্তিক ব্যবচ্ছেদের বিরুদ্ধে জবাব দিয়েছেন নিজের লেখা ও গাওয়া গানের লাইনগুলো ছুড়ে মেরে। এতদিন শ্রতাদের বিনোদনের জন্য গাইলেও এবার যেন সমাজকেই ছুড়ে দিলেন কিছু প্রশ্ন।

এদিকে সংবাদমাধ্যমকে তাহসান বলেন, পুরো বিষয়টিই ভুয়া। আমি কখনও বিসিএসে বসিনি। সুতরাং ২৪তম বিসিএসে পররাষ্ট্র ক্যাডারে প্রথম হওয়ার তো প্রশ্ন আসে না।

এদিকে চাউর হয়েছে আবেদ আলী তাহসানের মা ড. জিনাতুন নেসার গাড়িচালক ছিলেন। এ নিয়েও কথা বলেছেন এ গায়ক। তিনি বলেন, এখানে একটা ভুল হচ্ছে। এই ড্রাইভার অফিসের অন্যান্য ড্রাইভারদের মতোই একজন। তিনি আমার মায়ের ড্রাইভার নন।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৪০তম বিসিএস থেকে ২০৮ জনের নিয়োগ
৪৬তম বিসিএসের লিখিত পরীক্ষা স্থগিত
১৩ বছর পর বিসিএস ক্যাডার হলেন প্রথম হওয়া সাবিত 
বিসিএস পাসের ১৪ বছর পর নিয়োগের গেজেট, যা বলছেন নিয়োগপ্রাপ্তরা