• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

জেলখানায় অভিনেতাকে হত্যাচেষ্টার অভিযোগ!

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১১ জুলাই ২০২৪, ১৯:২০
সংগৃহীত
ছবি : সংগৃহীত

জুনের শুরুতেই ভক্তকে খুনের অভিযোগে হত্যা মামলায় গ্রেপ্তার হয়ে বর্তমানে কারাগারে রয়েছেন কন্নড় অভিনেতা দর্শন থুগুদীপা। যেই হত্যা মামলায় গ্রেপ্তার করা হয়েছিল, সেই ঘটনা সিনেমার গল্পকেও হার মানাবে! গ্রেপ্তারের পর থেকেই চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে এ হত্যা মামলায়। এবার সেখানে তার খাবারে বিষক্রিয়া প্রয়োগ করা হতে পারে বলে কারাগারের চিকিৎসকেরা সন্দেহ করছেন।

আর এ কারণেই বিচার বিভাগীয় হেফাজতে থাকা অভিনেতা দর্শন বাড়িতে রান্না করা খাবার আনার অনুমতি চেয়ে কর্নাটক হাইকোর্টে আবেদন করেছেন। তিনি কাটলারি, পোশাক, বিছানা এবং বইও চেয়েছেন।

পিটিশনে তিনি আরও বলেছেন, কারাগারে দেওয়া খাবার খেতে এবং হজম করতে না পেরে কয়েক কেজি ওজন কমে গেছে তার। উল্লেখ করা হয়েছে যে এই খাবার খেয়ে অভিনেতা ডায়রিয়ায় ভুগেছেন এবং কারাগারের ডাক্তাররা খাবারে বিষক্রিয়ার সন্দেহ করেছেন। ফলে স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে সুপারস্টারকে কি কারাগারে হত্যার চেষ্টা করা হচ্ছে কি না।

আবেদনকারীর মতে, কর্নাটক কারাগার আইন, ১৯৬৩-এর ধারা ৩০ অনুসারে বিচারাধীন বন্দিদের এই উপকরণগুলো বিবেচনা সাপেক্ষে পরীক্ষা করে দেওয়া যেতে পারে। আবেদনটি এখনও শুনানির জন্য তালিকাভুক্ত করা হয়নি।

প্রসঙ্গত, এক ভক্তকে নৃশংসভাবে হত্যা মামলায় কন্নড় সিনেমার তারকা অভিনেতা দর্শন থুগুদিপাকে গ্রেপ্তার করেছে পুলিশ। কন্নড় সিনেমার সবচেয়ে জনপ্রিয় অভিনেতাদের একজন দর্শন। ৯ জুন বেঙ্গালুরু শহরের এক নালা থেকে রেণুকা স্বামী নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। রেণুকা এক ফার্মেসি কোম্পানিতে চাকরি করতেন। ৩৩ বছর বয়সী রেণুকা চিত্রনায়ক দর্শনের একজন বড় ভক্ত ছিলেন।

৮ জুন কর্নাটকের চিত্রদুর্গার বাড়ি থেকে তুলে এনে রেণুকাকে নৃশংসভাবে হত্যা করে লাশ নালায় ফেলে খুনিরা। সিনেমার কাহিনিকেও হার মানানো এই হত্যা মামলার তদন্ত করতে গিয়ে অভিনেতা দর্শনের নাম আসে। ১২ জুন অভিনেতা দর্শনকে গ্রেপ্তার করে বেঙ্গালুরু পুলিশ। তাকে গ্রেপ্তারের খবর প্রকাশ্যে আসার পর রীতিমতো হইচই পড়ে যায়।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কলেজছাত্রকে গুলি করে হত্যা মামলায় কনস্টেবল গ্রেপ্তার
ঝালকাঠিতে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা 
শেখ হাসিনার বিরুদ্ধে আরও ২ হত্যা মামলা
কলেজছাত্র হত্যা মামলায় সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার