• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

বিদেশ ভ্রমণে গিয়ে ডাকাতের কবলে অভিনেত্রী, অতঃপর...

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১১ জুলাই ২০২৪, ১৯:৩৩
সংগৃহীত
ছবি : সংগৃহীত

স্বামীসহ ইটালি গিয়েছিলেন ভারতীয় অভিনেত্রী দিব্যাঙ্কা ত্রিপাঠী। সেখানে দুই দিনের অবকাশ যাপনের জন্য হোটেল খুঁজছিলেন দম্পতি। কিন্তু পড়লেন ডাকাতের কবলে।

জানা গেছে, ইটালির ফ্লোরেন্সের কাছের একটি এলাকায় দুপুরে নিজেদের গাড়ি একটি হোটেলের বাইরে দাঁড় করিয়ে রেখে কথা বলতে হোটেলের ভিতরে ঢুকেছিলেন সেই দম্পতি। ফিরে এসে দেখেন গাড়ি ভাঙা। ভিতরে ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে শুধু জামাকাপড় আর খাবারদাবার। খোয়া গেছে পাসপোর্টসহ সব জরুরি কাগজপত্র, নগদ অর্থ (ভারতীয় মুদ্রায় প্রায় ১০ লাখ রুপি), সফরের সময় কেনা বিদেশি কিছু বহুমূল্য সামগ্রী। এমন হাড়হিম করা ঘটনায় এখন তারা সর্বস্বান্ত।

অভিনেত্রীর দাবি, তারা দিনেদুপুরে ডাকাতির শিকার হয়েছেন। স্থানীয় পুলিশের পক্ষ থেকেও কোনো সহায়তা মেলেনি বলেও তার অভিযোগ।

দিব্যাঙ্কার দাবি, তিনি ও তার স্বামী ভয়ংকর সমস্যার মধ্যে পড়ে রয়েছেন বিদেশ-বিভূঁইয়ে। তাই ভারতীয় দূতাবাসের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন।

এই মুহূর্তে দম্পতির হাতে একটি টাকাও নেই, গাড়িটিও ভেঙেছে দুষ্কৃতীরা। ফলে কোনোভাবেই তারা ফ্লোরেন্সের বাইরে বেরাতে পারছেন না। এই আটক অবস্থা থেকে উদ্ধারের আশায় ভারতীয় দূতাবাসকে অবহিত করতে চাইছেন তারা। তবে ঠিক কবে এবং কীভাবে দেশে ফিরতে পারবেন দিব্যাঙ্কারা, সেটাই এখন প্রশ্ন!

এরপর সমাজমাধ্যমের পাতায় ভারতীয় দূতাবাসের কাছে সাহায্যের আর্জি জানিয়েছেন দম্পতি। দিব্যাঙ্কার তরফে দাবি করা হয়েছে, স্থানীয় পুলিশও তাদের সাহায্য করেনি। ওই এলাকায় নাকি সন্ধ্যা ৬টার পর থানায় তালা পড়ে যায়। তাছাড়া ওই এলাকায় সিসিটিভি না থাকায় কোনো পদক্ষেপই নেয়নি পুলিশ।

জানা গেছে, কিছুদিন আগে হাড় ভেঙে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেত্রী। একটু সুস্থ হয়েই হাওয়া বদল করতে পাড়ি দেন ইটালি। সঙ্গে ছিলেন স্বামী বিবেক দাহিয়া।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ক্যানসারের মধ্যেই দুঃসংবাদ দিয়ে সাহায্য চাইলেন হিনা
আত্মহত্যার চেষ্টা করেছিলেন অভিনেত্রী
অভিনয়ের পাশাপাশি চিকিৎসা পেশায় রয়েছেন যে অভিনেত্রীরা
নায়িকাদের পোশাক বদলানোর ভিডিও ধারণ হতো গোপন ক্যামেরায়!