• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

কোটা আন্দোলনকারীদের পক্ষ নিয়ে যা বললেন সালমান

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১১ জুলাই ২০২৪, ২১:২১
সালমান মুক্তাদির
সালমান মুক্তাদির

সরকারি চাকরিতে কোটা সংস্কারের দাবিতে সড়কে আন্দোলন নেমেছেন শিক্ষার্থীরা। গত কয়েক দিন ধরেই রাজধানীসহ দেশের বিভিন্ন শহরের গুরুত্বপূর্ণ সড়ক-মহাসড়কে বাংলা ব্লকেড কর্মসূচিতে আন্দোলন করছেন তারা। শিক্ষার্থীদের পাশাপাশি বিষয়টি নিয়ে সরব শোবিজ অঙ্গনের তারকারাও।

বৃহস্পতিবার (১১ জুলাই) বিকেল ৩টা থেকে বৃষ্টির মধ্যেই পুনরায় কর্মসূচি শুরু করেন আন্দোলনকারীরা। এদিন শিক্ষার্থীদের আন্দোলনের বিভিন্ন দৃশ্য ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

তেমনই একটি ভিডিও নিজের ভেরিফায়েড ফেসবুকে শেয়ার করে পোস্ট দিয়েছেন দেশের আলোচিত ইউটিউবার, কনটেন্ট ক্রিয়েটর ও অভিনেতা সালমান মুক্তাদির।

সালমান মুক্তাদিরের ফেসবুক থেকে নেওয়া

ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘কোটা একটি কেলেঙ্কারি। এটা সবসময়ই হবে। আর এটা লজ্জাজনক যে, বাংলাদেশ নিজেই নিজের ভবিষ্যতের বিরুদ্ধে। এত অপ্রয়োজনীয় বিলম্ব। সংশ্লিষ্টদের উচিত শিক্ষার্থীদের ন্যায্য দাবি মেনে নেওয়া। লাঠি, ব্লকেড ও ট্যাঙ্ক দিয়ে অপরাধীদের মতো তাদের সঙ্গে আচরণ করা না।

আমাদের মন্ত্রী-নেতারা তো বসে আছেন আর আদেশ পাঠাচ্ছেন। তার থেকে বরং দেশের জন্য ভালো একটা পরিবর্তন আনা। যে বাংলাদেশকে ধ্বংস করেছে সবাই।’

প্রসঙ্গত, ২০১৮ সালে কোটা সংস্কার আন্দোলনের দাবিতে ৯ম থেকে ১৩তম গ্রেডের সব কোটা বাতিল করে সরকার। এবার সব গ্রেডে কোটা সংস্কারের দাবিতে আন্দোলন নেমেছেন শিক্ষার্থীরা।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছাত্র আন্দোলনে নির্বিচারে গুলি, তালিকায় যে ৯২ পুলিশ কর্মকর্তা
রিকশার পাদানিতে গুলিবিদ্ধ নাফিজের মরদেহ, মামলা করলেন বাবা
আন্দোলন নিয়ে লেখা হায়দার হোসেনের গান যে কারণে প্রকাশ পায়নি
মোহাম্মদপুরে শিক্ষার্থীদের ওপর গুলি, পরিচয় মিলেছে সন্ত্রাসীদের