• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

হানিমুন থেকে ফিরেই অসুস্থ কাঞ্চন-শ্রীময়ী

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১২ জুলাই ২০২৪, ১৬:৪৬
সংগৃহীত
ছবি: সংগৃহীত

নানা নাটকীয়াতার পর চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হন ভারতীয় বাংলা সিনেমার অভিনেতা কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। বিয়ের প্রায় ৬ মাস পর ২৬ বছরের ছোট স্ত্রীকে নিয়ে মধুচন্দ্রিমায় যান কাঞ্চন। মধুচন্দ্রিমা থেকে দেশে ফিরেই অসুস্থ হয়ে পড়েছেন এই তারকা দম্পতি।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, মালদ্বীপ থেকে ভারতে ফিরেই অসুস্থ হয়ে পড়েছেন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। দুজনেই জ্বরে আক্রান্ত। তাদের সেবা করতে কাঞ্চনের বাড়িতে গেছেন তার শাশুড়ি।

শ্রীময়ী চট্টরাজ তার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। তাতে দেখা যায়, শ্রীময়ীর মা খাবার তৈরি করছেন। এ ভিডিওতে শ্রীময়ী বলেন, মেয়ের শরীর খারাপ শুনে মা এসেছে। কারণ, দেশে ফিরেই আমরা জ্বর বাধিয়েছি। আমারও জ্বর, কাঞ্চনেরও জ্বর। মুখে স্বাদ নেই। তারপর থেকে মাকে বলছি, এটা বানাও, ওটা বানাও।

মধুচন্দ্রিমায় মালদ্বীপে দারুণ সময় পার করেছেন অভিনেত্রী শ্রীময়ী ও কাঞ্চন। সেখান থেকে নানা মুহূর্ত নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন শ্রীময়ী। একটি ভিডিওতে দেখা যায়, নীল আকাশ আর নীল জল মিলেমিশে একাকার। আর সেই জলে নেমে আনন্দঘন মুহূর্ত উপভোগ করছেন এই দম্পতি। কালো রঙের বিকিনিতে উত্তাপ ছড়াচ্ছেন শ্রীময়ী। জলকেলির এ ভিডিওর ক্যাপশনে শ্রীময়ী লেখেন, বাতাসেও প্রেম।

অভিনেত্রী অনিন্দিতা দাসকে ভালোবেসে প্রথম সংসার শুরু করেছিলেন অভিনেতা কাঞ্চন মল্লিক। ২০১০ সালে ভেঙে যায় এ সংসার। তাদের সাড়ে সাত বছরের সংসার ছিল। এরপর পিংকি বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন কাঞ্চন। গত ১০ জানুয়ারি ৯ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন তারা।

দ্বিতীয় সংসার ভাঙার এক মাসের মাথায় অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকে বিয়ে করেন ৫৩ বছর বয়সী কাঞ্চন। গত ১৪ ফেব্রুয়ারি ২৭ বছর বয়সী এই অভিনেত্রীকে রেজিস্ট্রি বিয়ে করেন তিনি। এরপর সামাজিক রীতি মেনে ২৬ বছরের ছোট শ্রীময়ীকে ঘরে তোলেন কাঞ্চন।

মূলত, পিংকির সঙ্গে সংসার চলাকালীন কাঞ্চনের জীবনে শ্রীময়ীর আগমন ঘটে। পরকীয়ার অভিযোগ, অসম বয়স নিয়ে দারুণভাবে সমালোচনার মুখে পড়েছিলেন কাঞ্চন-শ্রীময়ী। বিয়ের পর এ সমালোচনার আগুন আরও ছড়িয়ে পড়ে।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শটগান দিয়ে মৌসুমীকে ভয় দেখাতেন ওমর সানী
বিয়ের গেটে টাকা কম দেওয়ায় সংঘর্ষ, বরসহ আহত ৩০
বাংলাদেশকে হতাশায় ডুবিয়ে টি-টোয়েন্টিতে রেকর্ড সংগ্রহ ভারতের
বিয়ে করলেন হাসনাত, সারজিসের শুভেচ্ছা