• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

সামাজিকমাধ্যমে যেসব ছবি ঘুরে বেড়াচ্ছে রাধিকার

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৩ জুলাই ২০২৪, ১৫:৩৬
রাধিকা মার্চেন্ট
মুকেশ আম্বানির পুত্রবধূ রাধিকা মার্চেন্ট

দুটি প্রাক-বিবাহ অনুষ্ঠান সেরে অবশেষে গত ১২ জুলাই গুজরাটি রীতিতে সাত পাকে বাঁধা পড়লেন অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্ট। রাজকীয় আয়োজনেই বসেছিল তাদের বিয়ের আসর।

রাধিকা মার্চেন্ট

আম্বানিবাড়ির অনুষ্ঠান মানেই জমকালো আয়োজন আর নজরকাড়া সব লুক। এদিন সন্ধ্যা থেকেই আমন্ত্রিত অতিথিদের পাশাপাশি নতুন বউয়ের সাজ দেখার অপেক্ষায় ছিলেন নেটিজেনরাও।

বিয়ের আসরে চোখ ধাঁধানো সাজে হাজির হয়েছিলেন রাধিকা। বিয়েতে ডিজাইনার আবু জানি ও সন্দীপ খোসলার নকশা করা লেহেঙ্গা পরেছিলেন তিনি। আইভরি রঙের এই লেহেঙ্গা সবার নজর কেড়েছেন আম্বানিবাড়ির ছোটবউ।

রাধিকা মার্চেন্ট

পুরো লেহেঙ্কাংট-ওয়ার্ক জারদৌজি কাজ করা। গুজরাটি ট্র্যাডিশনাল কনের আদলে সাদা-লালের ছোঁয়া আছে তাতে। ড্রিপিং করার জন্য একাধিক ওড়না ব্যবহার করা হয়। যা করেছেন জনপ্রিয় শাড়ি ড্রেপার ডলি জৈন। রাধিকার মাথার ওড়নাটি ছিল নেটের। আর এই ওড়নার পুরোটাই কাটওয়ার্ক আর সুতার কাজ করা।

রাধিকা মার্চেন্ট

ওড়নাটির বাড়তি আকর্ষণ ৮০ ইঞ্চি লম্বা ট্রেইল। এর সঙ্গে আলাদা করে একটা এমব্রয়ডারি করা লাল ওড়না হাতের একপাশ দিয়ে নামিয়ে দেওয়া হয়েছে। কনের বিয়ের গয়না নিয়েও আগ্রহের শেষ নেই নেটিজেনদের। হীরা আর কুন্দনের সঙ্গে অতি মূল্যবান পান্নার গয়না পরেছিলেন রাধিকা।

অনন্ত ও রাধিকার মহাবিবাহ অনুষ্ঠানের পর শনিবার (১৩ জুলাই) শুভ আশীর্বাদ এবং আগামী ১৪ জুলাই জমকালো আয়োজনে অনুষ্ঠিত হবে নবদম্পতির বিবাহোত্তর সংবর্ধনা বা মঙ্গল উৎসব।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘আম্বানিদের বিয়েতে গেলে নিজেকে ব্যর্থ মনে হতো’
তারকারা যে উপহার দিলেন
কবে বিয়ে করছেন পার্নো মিত্র, জানালেন নিজেই
অনন্ত আম্বানির বিয়েতে বোমাতঙ্ক ছড়িয়ে গ্রেপ্তার যুবক