• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

আম্বানির বিয়ে নিয়ে চিন্তায় ছিলেন অমিতাভ রেজা!

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৩ জুলাই ২০২৪, ১৬:৪১
সংগৃহীত
ছবি: সংগৃহীত

রাজকীয় আয়োজনে সাত পাকে বাঁধা পড়লেন ভারতের শীর্ষ ধনকুবের মুকেশ আম্বানিপুত্র অনন্ত আম্বানি ও ব্যবসায়ী বীরেন মার্চেন্টের কন্যা রাধিকা মার্চেন্ট। তিন ছেলে-মেয়ের মধ্যে সবচেয়ে ছোট অনন্ত। দুটি প্রাক-বিবাহ অনুষ্ঠান সেরে শুক্রবার (১২ জুলাই) গুজরাটি রীতিতে মালা বদল করলেন অনন্ত-রাধিকা। অবশেষে চার হাত এক হলো তাদের।

রাজকীয় এই বিয়েকে ঘিরে আম্বানির বাড়িতে হলিউড-বলিউড এক করে বসেছিল তারার মেলা। পেস্তা রঙের শেরওয়ানিতে বাদশাহী লুকে স্ত্রী গৌরী খানকে নিয়ে দেখা গেছে কিং খানকে। আম্বানিদের রেড কার্পেটে বোনকে নিয়ে উপস্থিত হন বলিউড ভাইজান সালমান খান। স্বামী নিক জোনাসকে সঙ্গে নিয়ে বার্বি সাজে বিয়েতে আসলেন প্রিয়াঙ্কা চোপড়া। ভেন্যুতে প্রবেশের আগে স্ত্রীর চুল ঠিক করে দিলেন নিক জোনাস। ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফও অনন্ত-রাধিকার বিয়ে হাতছাড়া করতে চাননি।

বলিউড স্ট্রাওকিডরাও এসেছেন আম্বানি-রাধিকার এই রাজকীয় বিয়েতে; রেড কার্পেটে শাহরুখকন্যা সুহানা খান এবং ছেলে আরিয়ান। সাইফ আলী খান ও কারিনা কাপুরকে দেখা না গেলেও সাইফপুত্র ইব্রাহিম ও কন্যা সারা আলি খানকে দেখা গেছে এই বিয়েতে।

অনন্ত-রাধিকার বিয়েতে নাচতে সুদূর মার্কিন মুলুক থেকে উড়ে এসেছেন হলিউড অভিনেতা ও বিশ্বসেরা কুস্তিগির জন সিনা। ভারতের ঐতিহ্যবাহী পাগড়ি পরে সিং-পাঞ্জাব লুকে ধরা দিয়েছেন এই তারকা।

এদিকে এই আয়োজন শেষের মধ্যদিয়ে যেন সাধারণ মানুষ একটু স্বস্তি পেল! অনন্ত ও রাধিকার বিয়ের নিউজের একটি কার্ড শেয়ার করে জনপ্রিয় নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী তার ফেসবুকে একোটি স্ট্যাটাস দিয়েছেন। জানিয়েছেন, আম্বানিদের বিয়ে বেশ চিন্তিত ছিলেন তিনি। আপাতত চিন্তামুক্ত এই নির্মাতা। তিনি লিখেছেন, আলহামদুলিল্লাহ। অনেক টেনশনে ছিলাম। যাক এখন যদি ঢাকা শহরের পানিটা নামে, জ্যামটা ছোটে।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাস্তার কারণে বিয়ে হচ্ছে না যে এলাকার ছেলে-মেয়ের
আরটিভিতে আজ (০৭ সেপ্টেম্বর) যা দেখবেন
বিয়ের দুই সপ্তাহের মধ্যে নিভে গেল নববধূর প্রাণ
যে কারণে বিয়ে হচ্ছে না কঙ্গনার