• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

নাম বদলে নতুন বিজ্ঞাপনে মেঘলা

আরটিভি নিউজ

  ১৩ জুলাই ২০২৪, ১৮:৪৮

শোবিজের নতুন মুখ সাদিকা রহমান মেঘলা। তবে তিনি আরাবি রহমান নামে অচিরেই শোবিজে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন। রোববার ( ১৩ জুলাই) একটি বিদেশি কোম্পানির বিজ্ঞাপনে মডেল হিসেবে লাইট-ক্যামেরার সামনে দাঁড়াবেন আরাবি। বিজ্ঞাপনটি নির্মাণ করবেন চলচ্চিত্র পরিচালক মনিরুল ইসলাম সোহেল।

অনুভূতি ব্যক্ত করে আরাবি রহমান বলেন, শোজিবে কাজ করব দীর্ঘদিনের স্বপ্ন। ভালো কাজের অপেক্ষায় ছিলাম এবং সিনেমার জন্য প্রস্তুতি নিচ্ছিলাম। ভালো কাজের মাধ্যমেই দর্শকের সামনে আসতে চাই। বর্তমানে নাচ ও অ্যাকশন দৃশ্যে অভিনয়ের জন্য তালিম নিচ্ছি।

তিনি আরও বলেন, হঠাৎ করেই নির্মাতা মনিরুল ইসলাম সোহেল ভাই আমাকে জানালেন একটি বিদেশি কোম্পানির বিজ্ঞাপনের কথা। বিষয়টি প্রথমে সিরিয়াসভাবে নেইনি। ভেবেছিলাম আমার মতো একজন নতুন মানুষকে নিয়ে এত বড় কোম্পানির বিজ্ঞাপন। পরে তো সত্যি সত্যি আমাকে সাইন করানো হলো। দারুণ লাগছে ক্যারিয়ারের শুরুতেই এমন একটি কাজে যুক্ত হতে পেরে। মনিরুল ভাইয়ের কাছে আমি কৃতজ্ঞ। আমার মতো একজন নতুন মানুষকে সুযোগ দেওয়ায়।

পরিচালক মনিরুল ইসলাম সোহেল বলেন, দীর্ঘ ক্যারিয়ারে আমি অনেক নতুন শিল্পীদের নিয়ে কাজ করেছি। অনেকেই এখন সফলভাবে চলচ্চিত্রে কাজ করছে। আরাবির মধ্যে আমি নায়িকা হওয়ার সব গুণই দেখেছি। আমার বিশ্বাস সে একদিন সফল হবে। তার মতো সুন্দরী ও ভালো উচ্চতর একজন মেয়ে ভালো করবেই। যদি লেগে থাকে সফল নায়িকা হবে এটা আমি মনে করি।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফের জুয়ার প্রচারণায় নুসরাত ফারিয়া
যে কারণে বিজ্ঞাপন নির্মাতা-প্রযোজকদের অনির্দিষ্টকালের ধর্মঘট
এবার তিন দফা দাবিতে অনির্দিষ্টকালের ধর্মঘটে বিজ্ঞাপন নির্মাতারা
বিজ্ঞাপন বা প্রচারণায় ড. ইউনূসের ছবি ব্যবহার নিষিদ্ধ