• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

সবার মতো আমিও মু্ক্তির অপেক্ষায় রয়েছি:  চঞ্চল চৌধুরী

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৪ জুলাই ২০২৪, ১৩:৩০
চঞ্চল চৌধুরী
চঞ্চল চৌধুরী

অভিনয় নৈপুণ্যতায় দুই বাংলাতেই নিজেকে প্রতিষ্ঠিত করেছেন চঞ্চল চৌধুরী। একের পর এক সিনেমা-ওয়েব সিরিজ দিয়ে মুগ্ধ করছেন দর্শকদের। সফল কাজের পাশাপাশি তার অর্জনের ঝুলিতে জমা হয়েছে দেশ-বিদেশের বহু পুরস্কার ও সম্মাননা।

চঞ্চলের পরবর্তী সিনেমা ‘পদাতিক’। প্রখ্যাত নির্মাতা মৃণাল সেনের জীবন কাহিনিতে সিনেমাটি নির্মাণ করেছেন সৃজিত মুখার্জি। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন চঞ্চল। সিনেমায় তার লুক, টিজার এরইমধ্যে নজর কেড়েছে নেটিজেনদের।

সিনেপ্রেমীরা অধীর আগ্রহে অপেক্ষায় আছেন কবে পর্দায় আসবে সিনেমাটি। অন্য সবার মতো ‘পদাতিক’ মু্ক্তির অপেক্ষায় রয়েছেন চঞ্চলও। জানা গেছে, আগামী ১৫ আগস্ট পশ্চিমবঙ্গে মুক্তি পাবে এটি।

এ প্রসঙ্গে চঞ্চল বলেন, মৃণাল সেনের মতো বিখ্যাত মানুষের চরিত্রে অভিনয় করা আমার জন্য বড় বিষয়। অবশ্যই চরিত্রটি চ্যালেঞ্জিং ছিল। ‘পদাতিক’ সিনেমায় অভিনয় করার পুরো কৃতিত্ব পরিচালকের।

তিনি আরও বলেন, নির্মাতা যেভাবে চেয়েছেন, সেভাবেই অভিনয় করেছি। অনেক অপেক্ষার পর ‘পদাতিক’ আসছে। দর্শকদের মতো আমিও অপেক্ষায় ছিলাম।

সিনেমাটিতে মৃণাল সেনের শৈশব থেকে সিনেমায় আসার গল্প, নির্মাণ ও তার ব্যক্তিজীবনের গল্প তুলে ধরা হয়েছে।

‘পদাতিক’সিনেমায় মৃণাল সেনের ছয়টি লুকে দেখা যাবে চঞ্চলকে। এতে চঞ্চলের বিপরীতে রয়েছেন মোনামী ঘোষ। কিশোর মৃণাল হিসেবে অভিনয় করেছেন কোরক সামন্ত। সিনেমায় দেখা যাবে জিতু কমলকেও।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বন্যার্তদের সহযোগিতার কথা বলে তোপের মুখে চঞ্চল
‘পদাতিক’-এ ওপার বাংলায় মুগ্ধতা ছড়াচ্ছেন চঞ্চল
পেশাগত কারণ ছাড়া কোনো কিছুর সঙ্গে আমার সম্পৃক্ততা নেই: চঞ্চল চৌধুরী
অনিশ্চয়তায় আগস্টের ৬ চলচ্চিত্র