• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

বিয়েতে শাহরুখসহ ২৫ জনকে ২ কোটির ঘড়ি উপহার দিলেন অনন্ত!

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৪ জুলাই ২০২৪, ১৬:৪০
সংগৃহীত
ছবি: সংগৃহীত

নানান আয়জনের পর অবশেষে শুরু হয়েছে ভারতের শীর্ষ ধনকুবের মুকেশ আম্বানিপুত্র অনন্ত আম্বানির রাজকীয় বিয়ের অনুষ্ঠান। আয়োজন ঘিরে শুক্রবার (১২ জুলাই) সন্ধ্যা থেকেই মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে বসে তারকাদের চাঁদের হাঁট। এদিন রাতেই চার হাত এক হয়েছে অনন্ত-রাধিকার।

জমকালো এ বিয়ের আসরে উপস্থিত ছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থেকে শোবিজ অঙ্গনের তারকাসহ বিশ্ব তারকারা। এবার জানা গেল, বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রিত তারকাদের বিলাসবহুল ঘড়ি উপহার দিয়েছেন অনন্ত আম্বানি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, অনন্ত আম্বানি তার বিয়ের ২৫ জন বরযাত্রীদের বিলাসবহুল ঘড়ি উপহার দিয়েছেন। প্রতিটি ঘড়ির মূল্য ২ কোটি রুপির বেশি। এই তালিকায় রয়েছেন শাহরুখ খান, রণবীর সিং, অর্জুন কাপুর, শিখর পাহাড়িয়া, বীর পাহাড়িয়া ও মিজান জাফরিসহ আরও অনেকে।

এ উপহার পাওয়ার পর একসঙ্গে ছবিও তোলেন তারা। যেসব ছবি ও ভিডিও এখন অন্তর্জালে ভাইরাল। জানা গেছে, অনন্ত আম্বানির উপহার দেওয়া ঘড়িটি প্রস্তুত করেছে সুইজারল্যান্ডের বিলাসবহুল ব্র্যান্ড অডেমার্স পিগুয়েট। ঘড়িটির মার্কেট প্রাইস ২ লাখ ৫০ হাজার ডলার (বাংলাদেশি মুদ্রায় ২ কোটি ৯২ লাখ টাকার বেশি)।

ব্র্যান্ডটির ওয়েব সাইট ভিজিট করে পাওয়া যায় অডেমার্স পিগুয়েট রয়্যাল ওক পারপেচুয়াল ক্যালেন্ডার মডেলের ঘড়ি এটি। তাতে জানা যায়, ঘড়িটি তৈরিতে ১৮ ক্যারেটের রোজ গোল্ড ব্যবহার করা হয়েছে। ২০ মিটার পানির নিচেও ঘড়িটির ভেতরে পানি ঢুকতে পারবে না। এ ছাড়াও এ ঘড়িতে পাবেন পারমানেন্ট ক্যালেন্ডার; যা সপ্তাহ, দিন, তারিখ, রাত, মাস, লিপ ইয়ার, ঘণ্টা এবং মিনিট বলে।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রকাশ্যে দীপিকার বেবিবাম্পের ছবি
পাচারকৃত অর্থ ফিরিয়ে আনাকে অগ্রাধিকার দিচ্ছে সরকার: ড. ইউনূস
নায়িকাদের পোশাক বদলানোর ভিডিও ধারণ হতো গোপন ক্যামেরায়!
মুকেশ আম্বানিকে সরিয়ে ভারতের শীর্ষ ধনী গৌতম আদানি