• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

টিফিন টাইমে মেয়েরা আমাকে দেখতে আসতো: জয়

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৫ জুলাই ২০২৪, ১১:২৯
ছবি: সংগৃহীত

অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। বিভিন্ন সময় নানা কারণেই হয়েছেন আলোচিত-সমালোচিত। এবার চিত্রনায়িকা শাবনূরের সঙ্গে একটি ছবি পোস্ট করে সেখানে লিখেছেন দীর্ঘ ক্যাপশন। যেখানে উঠে এসেছে নানা প্রসঙ্গ।

রোববার (১৪ জুলাই) জয় লিখেছেন, একটা সাক্ষাৎকারে দেখলাম শাবনূর বলছিল জয়ের চেহারাটা আরেকটু ভালো হলে আমাদের জুটিটা জমে যেত। আমি কিন্তু ভাবতাম আমার চেহারাটা যথেষ্ট ভালো। আমি যখন অভিনয় শুরু করিনি, তখন সবে মাত্র ইন্টারমিডিয়েট পড়ি। আদমজী ক্যান্টনমেন্ট কলেজে। আমার চোখ দুটা এত তীর্যক ছিল এবং চেহারায় এত মায়া ছিল আমার মনে আছে কলেজের মেয়েরা আমার জন্য পাগল ছিল। শুধু তাই নয়, একটু দূরেই ছিল শহীদ আনোয়ারা গার্লস কলেজ। টিফিন টাইমে মেয়েরা শুধু আমাকে দেখতে আসতো। আমি তখন সেলিব্রিটি না। রিকশায় যখন যেতাম তখন দেখতাম আশপাশে কোনো মেয়ে গেলে চেহারা ঘুরিয়ে আমার দিকে তাকাচ্ছে। একদম মিথ্যা না। এখনও দু-চারজন সাক্ষী জীবিত আছে।

তিনি আরও লিখেছেন, চেহারা খারাপ হয় কেন জানেন? জীবন যুদ্ধে। জীবনে এমনভাবে কিছু সময় আসে যখন চেহারার যত্ন নেওয়া তো দূরে থাক বেঁচে থাকার জন্য অথৈ সাগরে সাঁতার কাটতে হয়। তখন সবকিছু নষ্ট হয়ে যায়। হয়তো আমারও তাই হয়েছে। আর আমাদের যৌবনকালে একটু চেহারা বিভিন্ন উপায় ঠিক করব এই টেকনোলজি টা এখনকার মতো ছিল না। ওইদিকে কোনো চিন্তাই ছিল না। একটাই লক্ষ্য ছিল জীবনে সফল হতে হবে। আমার ওপর অর্পিত পরিবারের দায়িত্ব পালন করতে হবে। আজকে বলতে পারি আমি নিজেকে কি দিতে পেরেছি জানি না। কিন্তু আমার পরিবারকে আল্লাহর অশেষ রহমতে দুধে-ভাতে রেখেছি। আমার মতো অনেকের ঘটনাই তাই।

এই অভিনেতা লিখেছেন, প্রসঙ্গ এটা না। প্রসঙ্গ হচ্ছে সামনে আমার দুটি কাজ আসছে। ওটিটি প্লাটফর্মে। গুটি সিরিজের পর আমার প্রায় দেড় বছর গ্যাপ পড়ে গেল। ৭ নম্বর ফ্লোর এবং গুটি আপনারা যেভাবে প্রশংসা করেছেন, আশা করি সামনের দুটি কাজ যা খুব শিগগিরই আসছে আপনাদের মন জয় করতে পারবে আরও অনেক বেশি।

জয় আরও লিখেছেন, তবে সত্যি কথা কি, কাজ করার ধারাবাহিকতা যদি অব্যাহত না থাকে তাহলে অভিনয়ের ছন্দ নষ্ট হয়ে যায়। ছন্দ নষ্ট হয়ে গেলে অভিনয়ের তাল আর ঠিক থাকে না। অনেকেই বলে, আপনি অভিনয় নিয়মিত করেন না কেন? অভিনয় নিয়মিত কোনো শিল্পীই করতে পারে না যদি তাকে নির্মাতারা সঠিকভাবে না ডাকে এবং ব্যবহার না করে। আমরা প্রস্তুত থাকি কিন্তু সুযোগের অভাবে ধ্বংস হয়ে যাই।

ভক্ত-অনুরাগীরা জয়ের এই স্ট্যাটাসে নানা ধরনের মন্তব্য করেছেন।

রুবেল শঙ্কর নামে একজন লিখেছেন, অপেক্ষা করছি দুর্দান্ত কিছুর জন্য।

সানমুন ইয়েরিদ তন্দ্রা লিখেছেন, চেহারা নষ্ট হয় জীবন যুদ্ধে এর চেয়ে সুন্দর সত্য আর কি বা হতে পারে?

জাকিয়া লিপি লিখেছেন, আপনার চেহারা অনেক ভালো। আগে অনেক হ্যান্ডসাম ছিলেন।

মোহনা খান নামের আরেক ভক্ত লিখেছেন, ঠিক বলেছেন একদম।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সালমান-শাবনূরের ডাবিং রুমে খুনসুটি দেখে ফেলেন সামিরা, রাতেই রহস্যজনক মৃত্যু
বিশাল শূন্যতা তৈরি করে বিদায় নিয়েছ: শাবনূর
মানুষের সীমাহীন দুর্ভোগ দেখে খুব কষ্ট পাচ্ছি: শাবনূর
এখন শুটিং করার অবস্থায় আমরা কেউ নেই: শাবনূর