• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

ক্যানসারে মারা গেলেন অভিনেত্রী শ্যানেন ডোহার্টি

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৫ জুলাই ২০২৪, ১৬:৪০
সংগৃহীত
ছবি: সংগৃহীত

মরণব্যধি ক্যানসারের কাছে হার মানলেন হলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্যানেন ডোহার্টি। মাত্র ৫৩ বছর বয়সে চলে গেলেন ‘বেভারলি হিলস’ অভিনেত্রী। শনিবার (১৩ জুলাই) শনিবার মারা গেছেন শ্যানেন ডোহার্টি।

মৃত্যুসংবাদটি জানিয়েছেন অভিনেত্রীর মুখপাত্র লেসলি স্লোন। এক বিবৃতিতে তিনি বলেন, অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, বহু বছর ক্যানসারের সাথে লড়াইয়ের পর প্রয়াত হয়েছেন অভিনেত্রী শ্যানেন ডোহার্টি।

ক্যানসারে আক্রান্ত হওয়ার বিষয়টি ২০১৫ সালে সামনে আনেন শ্যানেন। জানিয়েছিলেন স্তন ক্যানসারে ভুগছেন তিনি। এরপর ২০২৩ সালে জানিয়েছিলেন তার শরীরে এই রোগ আরও ছড়িয়ে গেছে। শেষ পর্যন্ত ক্যানসারের কাছে হেরে গেলেন।

প্রসঙ্গত, নব্বইয়ের দশকে ছোটপর্দার জনপ্রিয় শো ‘বেভারলি হিলস ৯০২০১০’-এ হাই স্কুল ছাত্রী ‘ব্রেন্ডা ওয়ালস’-এর চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। তবে ১৯৯৪ সালে ‘বেভারলি হিলস’-এর চার নম্বর সিজনের শুটিং চলাকালে ধারাবাহিকের সহ অভিনেতা ও অভিনেত্রীদের সঙ্গে ব্যক্তিগত বিরোধে জড়ান তিনি। পরে সেই ধারাবাহিক থেকে নিজেকে সরিয়ে নেন শ্যানেন।

১৯৯৮ থেকে ২০০১ সাল পর্যন্ত চলা ‘চার্মড’ সিরিজেও কাজ করে নতুন করে দর্শকের মনে জায়গা করে নেন ডোহার্টি। নব্বই দশকে ‘অলমোস্ট ডে’ এবং ‘মালারটস’ সিনেমায় অভিনয় করেন তিনি।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ক্যানসারের মধ্যেই দুঃসংবাদ দিয়ে সাহায্য চাইলেন হিনা
আত্মহত্যার চেষ্টা করেছিলেন অভিনেত্রী
অভিনয়ের পাশাপাশি চিকিৎসা পেশায় রয়েছেন যে অভিনেত্রীরা
নায়িকাদের পোশাক বদলানোর ভিডিও ধারণ হতো গোপন ক্যামেরায়!