• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

ভিডিও ভাইরাল, ঐশ্বরিয়া-অভিষেককে নিয়ে নতুন গুঞ্জন

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৫ জুলাই ২০২৪, ১৭:২০
সংগৃহীত
ছবি: সংগৃহীত

সম্প্রতি শেষ হয়েছে ভারতের শীর্ষ ধনকুবের মুকেশ আম্বানিপুত্র অনন্ত আম্বানির রাজকীয় বিয়ের অনুষ্ঠান। আয়োজন ঘিরে শুক্রবার (১২ জুলাই) সন্ধ্যা থেকেই মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে বসে তারকাদের চাঁদের হাঁট। জমকালো এ বিয়ের আসরে উপস্থিত ছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, বলিউড থেকে হলিউড, ভারতীয় ক্রিকেট দলের তারকা থেকে শুরু করে বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যক্তিত্বরা হাজির হয়েছেন বিয়েতে।

এদিকে অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্টের বিয়েতে একসঙ্গে পা রাখেননি অভিষেক-ঐশ্বরিয়া। তা দেখে তুমুল শোরগোল সোশ্যাল মিডিয়ায়। বিয়ে ভাঙছে অভিষেক বচ্চন-ঐশ্বরিয়া রাইয়ের, এমনটাই মনে করে নিয়েছেন অনেকে। কিন্তু ভিন্ন চিত্রও আছে। বিয়ের অনুষ্ঠানের আরেকটি ভিডিওতে অভিষেকের সাথেই দেখা গেছে ঐশ্বরিয়াকে।

বিয়ের দিন বচ্চন পরিবারের সাথে ছবি না তুললেও অভিষেকের সঙ্গে বসতে দেখা গেছে ঐশ্বরিয়াকে। শুধু তাই নয়, হৃতিকের সঙ্গে হাসি-ঠাট্টায় মেতে উঠতেও দেখা গেছে দুজনকে। তাদের সাথে আরাধ্যও ছিল। সামাজিক মাধ্যমে এখন ভাইরাল সেই ভিডিও।

এর আগে অনুষ্ঠানে হাতে হাত রেখে উপস্থিত হন অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন। তাদের সঙ্গে ছিলেন শ্বেতা নন্দা, নিখিল নন্দা, নব্যা নভেলি নন্দা, অগ্যস্ত নন্দা, অভিষেক বচ্চন। ছিলেন না শুধু ঐশ্বরিয়া আর আরাধ্য বচ্চন! পরে মা-মেয়ে আলাদা ক্যামেরার সামনে পোজ দেন। তা দেখে অনেকেই অভিষেক-ঐশ্বরিয়ার সম্পর্ক নিয়ে শঙ্কায় ছিলেন। দুজনের একসঙ্গে হাসি-গল্প মেতে ওঠার ভিডিও দেখে স্বস্তি প্রকাশ করেছেন অনেকেই।

এদিকে অভিষেক-ঐশ্বরিয়াকে নিয়ে চলছে নানা চর্চা। অনেকের মতে, অভিষেক আলাদা বাড়ি কিনেছেন। দুজনের সম্পর্কটা ঠিক থাকলে হয়তো বাবা-মাকে ছেড়ে সেখানেই ঐশ্বরিয়াকে নিয়ে থাকবেন অভিষেক।

এদিকে, একসঙ্গে বসে বিয়ের অনুষ্ঠান দেখলেও মঙ্গল উৎসবে তাদের এক ফ্রেমে দেখা যায়নি। তাই পুরাপুরি দুশ্চিন্তা মুক্ত হওয়ার সুযোগ নেই ভক্তদের।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেজাজ হারিয়ে যা বললেন আলিয়া, ভিডিও ভাইরাল
ল্যাপটপ ইস্যুতে ছড়িয়ে পড়া ভিডিও নিয়ে আইএসপিআর’র বিজ্ঞপ্তি
বাসের হেলপারকে মারধর, মুখ খুললেন সেই কথিত ‘সহসমন্বয়ক’
নারীদের পেটাতে দেখে জনতার উল্লাস, ভিডিও সম্পর্কে যে তথ্য জানা গেল