• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

সমালোচনার পর কোটা সংস্কার নিয়ে অপু বিশ্বাসের পোস্ট

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৬ জুলাই ২০২৪, ১৮:২৭
সংগৃহীত
ছবি: সংগৃহীত

কোটা সংস্কারের দাবিতে রাজপথে নেমেছে সাধারণ ছাত্র-ছাত্রীরা। দেশজুড়ে ছড়িয়ে পড়েছে আন্দোলন। এরই মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ে আন্দোলনকারীদের ওপর হামলার ঘটনা ঘটেছে। গোটা দেশের মনোযোগ যখন কোটা সংস্কার আন্দোলনের দিকে তখন অপু বিশ্বাস ব্যস্ত শাকিব খানকে নিয়ে। সামাজিকমাধ্যমে প্রাক্তন স্বামী ও সন্তানের বাবাকে জানিয়েছেন অভিনন্দন।

মঙ্গলবার (১৬ জুলাই) নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি প্রকাশ করেছেন অপু। সেখানে শাকিবকে দেখা যাচ্ছে। ক্যপশনে লিখেছেন, অভিনন্দন বাবুর বাবা।

জানা গেছে, ক্রিয়েটিভ কালচার ক্যাটাগরিতে আরব আমিরাতের কালচারাল মিনিস্ট্রি থেকে প্রথম বাংলাদেশি অভিনেতা হিসেবে শাকিবকে গোল্ডেন ভিসা দিয়েছে দেশটি। গেল ১৮ এপ্রিল এই প্রক্রিয়া সম্পন্ন হয়। শাকিব মঙ্গলবার এটি হাতে পেয়েছেন।

এদিকে, প্রাক্তনকে নিয়ে অপু বিশ্বাসের আহ্লাদী অভিনন্দনকে ঘিরে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে সমালোচনা। তার সেই পোস্টে মন্তব্যের ঘরে কঠোর সমালোচনা করেছেন নেটিজেনরা। একজন লিখেছেন, দেশের অবস্থা খারাপ, এরা দিনে-দুপুরে রোমান্স শুরু করছে। অন্য একজন কটাক্ষ করে লিখেছেন, পৃথিবীতে সবচেয়ে সুখী মানুষ সে যার কোনো লজ্জা শরম নেই। আরেক নেটাগরিকের কথায়, বাবুর বাবাকে নিয়ে নয়; বর্তমান দেশের পরিস্থিতি ভালো না! এই ব্যাপারে কিছু লেখেন।

যখন সমালোচনা তুঙ্গে অপু বিশ্বাসকে নিয়ে ঠিক তখনই তিনি তার ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। যেখানে তিনি লেখেন, সহিংসতা কাম্য নয়।

এদিকে চলমান এ ইস্যু নিয়ে কথা বলেছেন তারকাদের অনেকে। নিলয় আমগীর, সিয়াম, সালমান মুক্তাদির, তাসরিফ খান, শিরোনামহীন ব্যান্ডের দলনেতা জিয়াউর রহমানসহ অনেকে কোটা সংস্কারের পক্ষে কথা বলেছেন।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিনেমায় নায়ক হিসেবে শাকিবকে চান শখ
কুমিল্লা শিক্ষা বোর্ডে এইচএসসির পাসের হার ৭১ দশমিক ১৫
শাকিব খানের নেতৃত্বে শক্তিশালী দল গঠন করল ঢাকা ক্যাপিটালস
প্রথমবার বিপিএলের ড্রাফট মাতাতে এসেছেন ইমন ও শাকিব খান