• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

শিক্ষার্থীদের ওপর হামলা, নিন্দা জানালেন পূজা ও বুবলী

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৬ জুলাই ২০২৪, ২১:০৪
পূজা চেরি ও  শবনম বুবলী
পূজা চেরি ও শবনম বুবলী

গত কয়েক দিন ধরেই কোটা সংস্কারের দাবিতে রাজপথে নেমেছে শিক্ষার্থীরা। যেকোনো মূল্যেই কোটা সংস্কার চান তারা। দেশজুড়ে ছড়িয়ে পড়েছে এই আন্দোলন। দাবি পূরণ না হওয়া পর্যন্ত রাজপথ ছাড়বেন না শিক্ষার্থীরা।

মঙ্গলবার (১৬ জুলাই) ছাত্রলীগের সঙ্গে কয়েক দফায় সংঘর্ষ হয়েছে শিক্ষার্থীদের। এ ঘটনায় পুলিশের গুলিতে নিহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আবু সাইদ।

অন্যদিকে আহত হয়েছেন শতাধিক ছাত্র-ছাত্রীও। যাদের অধিকাংশই চিকিৎসা নিচ্ছেন ঢাকা মেডিকেলে। শিক্ষার্থীদের আন্দোলন নিয়ে যখন সারাদেশ উত্তাল, তখন সাধারণ মানুষের পাশাপাশি তাদের দাবির সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন তারকারাও।

সামাজিক যোগাযোগমাধ্যমে চিত্রনায়িকা পূজা চেরি এক স্ট্যাটাসে লিখেছেন, ‘এ কেমন স্বাধীনতা! এই স্বাধীন দেশে নারীদের প্রতি এমন আচরণ মেনে নেওয়া যায় না। জানাই তীব্র নিন্দা।’

অন্যদিকে বিষয়টি নিয়ে সরব অভিনেত্রী শবনম বুবলীও। নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘শিক্ষার্থীদের রক্ত ঝরবে কেন?’ ভক্ত-অনুরাগীরা সেই পোস্টের মন্তব্যের ঘরে বুবলীর সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন।

কোটা সংস্কার আন্দোলনে শিক্ষার্থীদের পাশে রয়েছেন শোবিজের তারকা। তবে শিক্ষার্থীদের ওপর এমন অমানবিক আচরণ মেনে নিতে পারছেন না তারা। জানিয়েছেন তীব্র নিন্দাও।


মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বন্যার্তদের কাছ থেকে দেখে কষ্ট দ্বিগুণ অনুভব হলো: বুবলী
বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান বুবলীর
জন্মদিনে মায়ের কাছে পূজার খোলা চিঠি
আইনি ব্যবস্থা নেবেন পূজা চেরি