• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

অনন্ত আম্বানির বিয়েতে বোমাতঙ্ক ছড়িয়ে গ্রেপ্তার যুবক

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৭ জুলাই ২০২৪, ২২:৩৬
ছবি সংগৃহীত

নতুন জীবনে পা রেখেছেন ভারতের শীর্ষ ধনকুবের মুকেশ আম্বানিপুত্র অনন্ত আম্বানি ও ব্যবসায়ী বীরেন মার্চেন্টের কন্যা রাধিকা মার্চেন্ট। গত ১২ জুলাই মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে বসে তাদের বিয়ের আসর। এদিন রাতেই রাজকীয় আয়োজনে সাত পাকে বাঁধা পড়েন তারা।

অনন্ত-রাধিকার বিয়েতে উপস্থিত ছিলেন দেশ-বিদেশের অতিথিরা। আর সেই বিয়েতেই নাকি ‘বোমা পড়বে’— এমন খবর সোশ্যাল মিডিয়ায় এক পোস্টের মাধ্যমে ছড়িয়ে পড়ে। সেই পোস্ট ঘিরেই রীতিমতো শোরগোল পড়ে যায় নেটদুনিয়ায়। এবার সেই বোমার আতঙ্ক ছড়ানোর অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসের সূত্র অনুযায়ী, ওই যুবকের নাম ধৃত (২৫)। তিনি পেশায় একজন ইঞ্জিনিয়ার। থাকেন গুজরাটের ভাদোদরায়। ধৃতের এক্স (পূর্বের টুইটার) হ্যান্ডেলের নাম ‘ভাইরাল আশরা’।

অনন্ত-রাধিকা

সামাজিক যোগাযোগমাধ্যমে ধৃত লেখেন, ‘আমার মন ভীষণ নির্লজ্জভাবে একটা কথা ভাবছে যে, যদি আগামীকাল আম্বানিদের বিয়েতে বোমা বিস্ফোরণ হয় তাহলে অর্ধেক পৃথিবী উল্টে যাবে। এক পিন কোডে ট্রিলিয়ন ডলার?’

পোস্টটি ছড়িয়ে পড়ার পরই তদন্ত শুরু করে মুম্বাই পুলিশ। এরপরই গত ১৬ জুলাই ভাদোদরা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। ধৃতকে দ্রুত মুম্বাই এনে আদালতে পেশ করা হবে বলে জানায় তারা।

অনন্ত-রাধিকার বিয়ের মুহূর্ত

পুলিশ আরও জানায়, এক বিমানের যন্ত্রাংশ বিক্রিকারী সংস্থায় কাজ করেন ধৃত। তিনি পুলিশকে জানান যে, কোনো আতঙ্ক ছড়ানোর উদ্দেশ্য ছিল না তার। তিনি অনন্ত আম্বানি-রাধিকা রাজকীয় বিয়ে নিয়ে নিজের আলোচনা শেয়ার করেছেন।

প্রসঙ্গত, গত ১২ জুলাই বিস্ফোরণের ভুয়া পোস্টের পরপরই কোনো অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সেজন্য বিয়ের অনুষ্ঠানস্থল এবং তার আশেপাশের এলাকায় সর্বোচ্চ নিরাপত্তার ব্যবস্থা করে পুলিশ।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মুকেশ আম্বানিকে সরিয়ে ভারতের শীর্ষ ধনী গৌতম আদানি
তারকারা যে উপহার দিলেন
যাদেরকে নিয়ে হঠাৎ শ্রীলেখার বিস্ফোরক মন্তব্য
আম্বানির ছেলের বিয়েতে শেরওয়ানি গায়ে কুকুর ‘হ্যাপি’