• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

শিক্ষার্থীদের যৌক্তিক দাবিকে সমর্থন দিয়ে সবাই একত্রে কাজ করি: টনি ডায়েস

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৮ জুলাই ২০২৪, ১৬:২৮
সংগৃহীত
ছবি: সংগৃহীত

গত কয়েক দিন ধরেই কোটা সংস্কারের দাবিতে দেশজুড়ে বিরাজ করছে অস্থিরতা। দাবি পূরণ না হওয়া পর্যন্ত রাজপথ ছেড়ে ঘরে ফিরবেন না শিক্ষার্থীরা। সাধারণ জনগণের পাশাপাশি শোবিজের তারকারাও চলমান ইস্যুতে সরব রয়েছেন। নিজ নিজ জায়গা থেকে প্রতিবাদও জানাচ্ছেন তারা। জনপ্রিয় অভিনেতা টনি ডায়েস আছেন এ তালিকায়। সামাজিকমাধ্যমে এ নিয়ে দীর্ঘ একটি পোস্ট দিয়েছেন।

বৃহস্পতিবার ( ১৮ জুলাই) ফেসবুকে একটি স্ট্যাটাস দেন টনি ডায়েস। তিনি সেই পোস্টে লেখেন, নিরীহ মানুষ হত্যা কোনো সমাধান হতে পারে না। এমন সহিংসতা শুধু আমাদের মানবতাকে কলুষিত করে না, বরং আমাদের আগামী প্রজন্মকে মানসিকভাবে ভেঙে ফেলে। বর্তমানের শিশুরা এসব সহিংসতা, মানুষ পেটানো পোস্ট, মেয়েদের অপমান করা পোস্ট দেখে ভীত সন্ত্রস্ত হয়ে উঠছে। আমরা কি এমন একটি সমাজ চাই যেখানে আমাদের সন্তানেরা নিরাপত্তাহীনতায় ভোগে?

তিনি আরও লেখেন, আসুন, আমরা সবাই মিলে একটি শান্তিপূর্ণ এবং সংলাপমুখী সমাধানের পথে এগিয়ে যাই। শিক্ষার্থীদের যৌক্তিক দাবিকে সমর্থন দিয়ে, তাদের ভবিষ্যৎ উজ্জ্বল করার জন্য, আমরা সবাই একত্রে কাজ করি। নিরপেক্ষ আলোচনা এবং সঠিক সমঝোতাই হতে পারে এই সমস্যার স্থায়ী সমাধান। আমাদের দেশের প্রতিটি শিক্ষার্থীর জন্য একটি নিরাপদ ও সমৃদ্ধ ভবিষ্যৎ গড়ে তোলাই আমাদের লক্ষ্য হোক।

প্রসঙ্গত, চলমান আন্দোলন নিয়ে বৃহস্পতিবার (১৮ জুলাই) বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলা সংঘর্ষে ঢাকার উত্তরা, বাড্ডা ও সাভার বাসস্ট্যান্ড এলাকায় কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে পুলিশ ও র‍্যাবের সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। এতে কয়েক শ’ আন্দোলনকারী আহত হয়েছেন।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছাত্র আন্দোলনে নির্বিচারে গুলি, তালিকায় যে ৯২ পুলিশ কর্মকর্তা
রিকশার পাদানিতে গুলিবিদ্ধ নাফিজের মরদেহ, মামলা করলেন বাবা
আন্দোলন নিয়ে লেখা হায়দার হোসেনের গান যে কারণে প্রকাশ পায়নি
মোহাম্মদপুরে শিক্ষার্থীদের ওপর গুলি, পরিচয় মিলেছে সন্ত্রাসীদের