• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

একের পর এক নার্স খুনের ঘটনায় ছড়িয়ে পড়েছে আতঙ্ক

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৪ জুলাই ২০২৪, ১৯:৩১
সংগৃহীত
ছবি: সংগৃহীত

কেশবপুর এলাকায় একের পর এক সেবিকা (নার্স) খুনের ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। বেছে বেছে কারা নার্সকে খুন করছে, কেন খুন করছে? এমন রহস্য ঘেরা গল্প নিয়ে নির্মাণ করা হয়েছে ‘একটি খোলা জানালা’ শিরোনামের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। ভিকি জাহেদ পরিচালিত এ চলচ্চিত্র বৃহস্পতিবার (১৮ জুলাই) মুক্তির কথা থাকলেও কোটা সংস্কার আন্দোলনের কারণে স্থগিত করেছে ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জ।

ওটিটি প্ল্যাটফর্মটির এক কর্মকর্তা জানান, পরিস্থিতি বিবেচনা করে পরবর্তী সময়ে চলচ্চিত্রের মুক্তির দিনক্ষণ ঘোষণা করা হবে। মনস্তাত্ত্বিক থ্রিলার ঘরানার এ চলচ্চিত্রে দুই সেবিকার চরিত্রে অভিনয় করেছেন তাসনিয়া ফারিণ ও সালহা নাদিয়া।

চলচ্চিত্রটি নিয়ে ফারিণ জানান, এ ধরনের চরিত্রে এবারই প্রথম পাওয়া যাবে তাকে। তিনি বলেছিলেন, সাইকোলজিক্যাল থ্রিলার ঘরানার গল্প আমার ভালো লাগে। এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের গল্প শুনে খুব ভালো লেগেছে।

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেই ক্যারিয়ার শুরু করেছিলেন নির্মাতা ভিকি জাহেদ। ইতোমধ্যে সিরিজ ও টিভি নাটকে পরিচিতি পেয়েছেন তিনি। আবারও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করছেন ‘রেডরাম’, ‘তিথিডোর’, ‘পুনর্জন্ম’ নির্মাতা ভিকি।

সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ভিকির ‘তিথিডোর’ ও ‘হাজত’ আলোচিত হয়েছে।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সালমান খানকে খুন করতে ২৫ লাখ টাকার চুক্তি
অন্তর্বর্তী সরকার শহীদদের খুনের ওপর প্রতিষ্ঠিত হয়েছে: রিজভী
লক্ষ্মীপুরে দুর্বৃত্তদের কোপে গৃহবধূ খুন, গৃহকর্তা হাসপাতালে
খুন হলেন বাবা সিদ্দিকি, বড় সিদ্ধান্ত নিলেন সালমান