• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

স্বর্ণমুদ্রায় বিশেষ সম্মাননা শাহরুখকে

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৪ জুলাই ২০২৪, ২০:৪৭
ছবি সংগৃহীত

বিশ্বজুড়েই দাপট রয়েছে বলিউড বাদশা শাহরুখের। এবার ফ্রান্সের প্যারিসে বিশেষ সম্মান জানানো হয়েছে তাকে। অভিনেতাকে নিয়ে বানানো হয়েছে বিশেষ স্বর্ণমুদ্রা। যা শাহরুখের নামে বানানো প্রথম স্বর্ণমুদ্রা।

ভারতীয় গণমাধ্যম জি নিউজের সূত্র অনুযায়ী, প্যারিসের গ্রেভিন মিউজিয়ামের পক্ষ থেকে এই বিশেষ সম্মান জানানো হয়েছে শাহরুখকে। সেখানেই শোভা পাচ্ছে শাহরুখের স্বর্ণমুদ্রা। সেই সোনার কয়েনে ফুটে উঠেছে শাহরুখের ছবি। এই প্রথম কোনো অভিনেতার নামে এমন স্বর্ণমুদ্রা তৈরি করা হয়েছে। এমন সম্মান পেয়ে আপ্লুত স্বয়ং শাহরুখ ও তার ভক্ত-অনুরাগীরা।

বর্তমানে বিভিন্ন জায়গা থেকে বিশেষ সম্মানে ভুষিত হলেও সব মিলিয়ে বেশ চাপেই আছেন শাহরুখ। তার পরিচালিত প্রথম সিরিজের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এতে টাকাও ঢালছেন ব্যাপক।

একদিকে ছেলের উজ্জ্বল ক্যারিয়ারের জন্য পোশাকের কোম্পানি খুলে দিয়েছেন শাহরুখ। অন্যদিকে মেয়ে সুহানার ক্যারিয়ার সামলাতে ২০০ কোটি টাকা খরচ করে সিনেমা প্রযোজনা করতে চলেছেন তিনি।

এদিকে শোনা যাচ্ছে, সুজয় ঘোষের পরিচালনায় বড়পর্দায় দেখা যাবে শাহরুখ ও সুহানাকে। অভিনেতার সঙ্গে যৌথভাবে সিনেমাটি প্রযোজনা করবেন সিদ্ধার্থ আনন্দ। আর এই সিনেমা দিয়েই প্রথমবার একসঙ্গে পর্দায় আসতে চলেছেন শাহরুখ-সুহানা। সেই ছবি নিয়ে যে অনুরাগীদের কৌতূহল তুঙ্গে থাকবে তা বলাই বাহুল্য।

ঘনিষ্ঠ সূত্রের খবর, সুজয় ঘোষের এই স্পাই থ্রিলারে সুহানার চরিত্রকে আরও বলিষ্ঠ করতে শাহরুখের জন্য বিশেষভাবে একটি চরিত্র ডিজাইন করা হয়েছে। গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে বাদশাকন্যাকে।

অন্যদিকে ‘হ্যান্ডলার‘র চরিত্রে থকবেন শাহরুখ। যিনি রহস্য সমাধানে চালিত করবেন সুহানাকে। ইতোমধ্যে সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়েছে। অপেক্ষা শুধু আনুষ্ঠানিক ঘোষণার।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হুরুনের তালিকায় বলিউডের শীর্ষ ধনী শাহরুখ খান
তিন খানকে নিয়ে কঙ্গনার যে ইচ্ছা
এবার বড় পর্দায় শাহরুখের ছোট ছেলে
কেন ধাক্কা মেরে ঘর থেকে বের দেওয়া হয় শাহরুখকে