• ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১
logo

সেপ্টেম্বরে মুখোমুখি শাকিব-সিয়াম

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৫ জুলাই ২০২৪, ১৭:৩৩
ছবি সংগৃহীত

ঢালিউডে বছর দুয়েক আগেও বিশেষ কোনো উৎসব বা ঈদ ছাড়া সিনেমা মুক্তির কথা ভাবতেন না নির্মাতারা। তবে বর্তমানে সেই প্রবণতা থেকে বেরিয়ে আসছেন তারা। বলা যায়, দীর্ঘ দিনের খরা কাটিয়ে নতুন এক যাত্রা শুরু করেছে ঢাকাই সিনেমা।

সাম্প্রতিক সময়ে ধারাবাহিকভাবে বেশ কিছু সিনেমা পেয়েছে দর্শক জনপ্রিয়তা। হলমুখী হচ্ছেন দর্শকরা। আগামী সেপ্টেম্বরে মুক্তি পেতে যাচ্ছে নতুন দুটি চলচ্চিত্র। ধারণা করা যাচ্ছে, সিনেমা দুটি মুক্তির সময় প্রেক্ষাগৃহে দেখা যেতে পারে দর্শক উন্মাদনা। কারণ, একই মাসে মুখোমুখি হতে যাচ্ছেন শাকিব খান ও সিয়াম আহমেদ।

জানা গেছে, আগামী ৬ সেপ্টেম্বর মুক্তি পাবে শাকিব খান ও বলিউড নায়িকা সোনাল চৌহান অভিনীত সিনেমা ‘দরদ’। আগেই সিনেমার মুক্তির বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা অনন্য মামুন। পাশাপাশি এ-ও জানিয়েছেন, প্যান ইন্ডিয়ান হিসেবে একাধিক ভাষায় বিশ্বব্যাপী মুক্তি পাবে সিনেমাটি।

অন্যদিকে একই দিনে মুক্তির তালিকায় যোগ দিতে যাচ্ছে সিয়াম আহমেদ ও বুবলী অভিনীত চলচ্চিত্র ‘জংলি’। সেপ্টেম্বর মাসে ‘জংলি মুক্তি দিতে চান বলে জানান সিনেমার পরিচালক এম রাহিম। সেভাবেই শেষ সময়ের কাজ আগাচ্ছেন তিনি।

তবে মুক্তির চূড়ান্ত তারিখ না জানালেও সূত্র বলছে, ‘দরদ’র সঙ্গেই একই দিনে মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতা। প্রস্ততি সেভাবে চলছে। ‘দরদ’র সঙ্গে যদি সত্যিই ‘জংলি’ মুক্তি পায় তবে একইদিনে দুই সিনেমার মুক্তিতে হতে পারে ‘বিগ ক্ল্যাশ’। এতে সিনেমা নিয়ে ফের জমে উঠবে দর্শকদের আলোচনা।

অনলাইনে শাকিব খানের ফ্যানরা মুখিয়ে রয়েছেন তার পরবর্তী সিনেমা দেখার জন্য। অন্যদিকে, সিয়ামের ভক্তরাও অপেক্ষার প্রহর গুনছেন তাকে দীর্ঘদিন পর আবারও পর্দায় দেখতে। তাই একসঙ্গে ‘দরদ’ ও ‘জংলি’ মুক্তির বিষয়টি ইতিবাচক হিসেবে দেখছেন সিনেমা সংশ্লিষ্টরা।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিনেমায় নায়ক হিসেবে শাকিবকে চান শখ
শাকিব খানের নেতৃত্বে শক্তিশালী দল গঠন করল ঢাকা ক্যাপিটালস
প্রথমবার বিপিএলের ড্রাফট মাতাতে এসেছেন ইমন ও শাকিব খান
বাংলাদেশ-ভারত সম্পর্কের টানাপোড়েন নিয়ে যা বললেন শাকিব