• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

দেশের সংগীতাঙ্গনে অপূরণীয় ক্ষতি হয়ে গেল: মেহরীন

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৫ জুলাই ২০২৪, ১৮:৪৬
মেহরীন মাহমুদ
মেহরীন মাহমুদ

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন ব্যান্ড তারকা শাফিন আহমেদ। হৃদরোগে আক্রান্ত হয়ে আমেরিকার ভার্জিনিয়ার একটি হাসপাতালে বাংলাদেশ সময় বৃহস্পতিবার (২৫ জুলাই) ভোর ৬টা ৫০ মিনিটে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।

শাফিন আহমেদের মৃত্যুর বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন তার ভাই হামিন আহমেদ। এদিকে গায়কের মৃত্যুতে শোকাহত দেশের সংগীতাঙ্গন। শোক জানিয়েছেন অনেকেই। তার মৃত্যুতে ভেঙে পড়েছেন আরেক তারকা সংগীতশিল্পী মেহরীন মাহমুদ।

দেশের একটি গণমাধ্যমে তিনি বলেন, শাফিন ভাইয়ের সঙ্গে দারুণ সম্পর্ক ছিল আমার। যদিও কখনও একসঙ্গে গান করা হয়নি। কিন্তু গান নিয়ে অনেক আলাপ ও কাজ করা হয়েছে। অ্যালবাম প্রকাশ থেকে শুরু করে যেকোনো পারিবারিক আয়োজনেই আমন্ত্রণ জানাতেন আমাকে। আমিও সানন্দে যেতাম।

তিনি আরও বলেন, তার মৃত্যুতে বেশি কিছু বলার শক্তি নেই আমার। সেই পরিস্থিতিও নেই। ভীষণভাবে ভেঙে পড়েছি আমি। আমরা একসঙ্গে অনেক শো করেছি। আড্ডার কথা কী আর বলব। আমরা যেহেতু একই ঘরানার গান করি তাই মুহূর্তেই আমাদের আড্ডা জমে যেত।

মেহরীন বলেন, আমাদের দেশের সংগীতাঙ্গনে অপূরণীয় ক্ষতি হয়ে গেল। এই শোক সহ্য করা আসলেই কঠিন আমাদের জন্য।

গায়িকা জানান, তার টিমে বাজানো কি-বোর্ডিস্টকে নিয়ে বিভিন্ন শো করেছেন শাফিন আহমেদ। এটাও নিয়ে দুজনের মধ্যে অনেক কথা হয়েছে। দুজনই বিষয়টাকে ইতিবাচক হিসেবে নিয়েছিলেন।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাফিনকে নিয়ে হামিনের আবেগঘন বার্তা
যাদের চোখের জলে শাফিনের শেষবিদায়
বাবাকে কবরে শোয়াতে দেখে জ্ঞান হারান শাফিনপুত্র
বাবা-মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন শাফিন আহমেদ