• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

সময় ভালো যাচ্ছে না অক্ষয়ের

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৫ জুলাই ২০২৪, ১৯:৩৫
অক্ষয় কুমার
অক্ষয় কুমার

বলিউডের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার। ক্যারিয়ারে অসংখ্য হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। তবে এখন সময়টা একেবারেই ভালো যাচ্ছে না তার। বক্সঅফিসে ফ্লপের তালিকায় একের পর এক সিনেমা যুক্ত হচ্ছে অভিনেতার।

এসবের মাঝে প্রতারণারও শিকার হয়েছেন অক্ষয়। শোনা যাচ্ছে, প্রযোজকদের কাছ থেকে প্রতারিত হয়েছেন তিনি। সম্প্রতি ভারতীয় গণমাধ্যমের এক সাক্ষাৎকারে এমন অভিযোগ করেছেন এই অভিনেতা।

অক্ষয় বলেন, সিনেমা মুক্তি পাওয়ার পরও একাধিক চলচ্চিত্রের প্রযোজকেরা আমার প্রাপ্য টাকা এখনও দেননি। আমি তাদের সাথে কথা বলাও বন্ধ করে দিয়েছি। আর কিই-বা করতে পারি আমি?

অক্ষয় অভিনীত বেশ কয়েকটি সিনেমা ফ্লপে পরিণত হয়। তাকে শেষ দেখা গিয়েছিল ‘বড়ে মিয়া ছোটে মিয়া’ সিনেমায়। সেখানে তার সঙ্গে ছিলেন টাইগার শ্রফও। কিন্তু বক্সঅফিসে একেবারেই প্রভাব ফেলতে পারেনি সিনেমাটি।

গত ১২ জুলাই মুক্তি পাওয়া অক্ষয় অভিনীত নতুন সিনেমা ‘সরফিরা’-ও ফ্লপের তালিকায় পড়তে চলেছে। এ ছাড়াও অভিনতোর ‘রামসেতু’ সিনেমাটিও বক্সঅফিসে ছাপ ফেলতে পারেনি।

তবে ওটিটিতে বেশ সাড়া ফেলে ‘বড়ে মিয়া ছোটে মিয়া’। এতে বেশ প্রশংসিত হয়েছেন অক্ষয়। এদিকে ছবি ফ্লপের সঙ্গে প্রযোজকদের কাছে অক্ষয়ের পাওনা টাকার কোনো সংশ্লিষ্টতা রয়েছে কি না, তা স্পষ্ট করা হয়নি।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আমি এখনও মরে যাইনি: অক্ষয়
করোনায় আক্রান্ত অক্ষয়
বাবার কথা মনে হতেই শুটিংয়ের মাঝে কাঁদলেন অক্ষয়
পাঞ্জাবি গায়িকাকে অক্ষয়ের ২৫ লাখ রুপি অনুদান