• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

কবরীর শেষ সিনেমা মুক্তি পাবে যেদিন

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৬ জুলাই ২০২৪, ১০:৫৩
ছবি: সংগৃহীত

অসম্পূর্ণ অনেক কাজ, অনেক স্বপ্ন রেখে ২০২১ সালের ১৭ এপ্রিল পৃথিবীর যাত্রা শেষ করেন মিষ্টি মেয়েখ্যাত অভিনেত্রী কবরী। এরপর তৈরি হয় আশঙ্কা, তার অভিনীত ও পরিচালিত সর্বশেষ সিনেমা ‘এই তুমি সেই তুমি’র কী হবে? অসমাপ্তই থেকে যাবে, নাকি আলোর মুখ দেখবে? অবশেষে সেই প্রশ্নের উত্তর মিলেছে। সব ঠিক থাকলে আগামী বছর রোজার ঈদে সিনেমাটি মুক্তি পাবে।

এ প্রসঙ্গে কবরীর ছেলে শাকের চিশতী গণমাধ্যমকে বলেন, সিনেমাটি মুক্তি দেওয়ার তাড়া ছিল আম্মুর। তাই করোনার মধ্যেই শুটিং করছিলেন। কিন্তু দুই দিনের শুটিং বাকি থাকা অবস্থায় তিনি মারা যান। অনেক দিন আগেই সিনেমাটি শেষ করার ইচ্ছা ছিল। কিন্তু নানা জটিলতায় কাজ শুরু করতে একটু দেরি হয়ে গেছে। তাছাড়া একটু সময় নিয়েই কাজটি করছি। প্রায় শেষ করে এনেছি কাজ। সামনের ঈদে সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করছি।

২০১৮-১৯ অর্থবছরে অনুদান পাওয়া ‘এই তুমি সেই তুমি’সিনেমায় দুটি সময়কে তুলে ধরা হয়েছে। বর্তমান সময়ের পাশাপাশি উঠে এসেছে মহান মুক্তিযুদ্ধের সময়ের কথাও।

এতে জুটি বেঁধে অভিনয় করেছেন নিশাত নাওয়ার সালওয়া ও রায়হান রিয়াদ। পরিচালনার পাশাপাশি এই সিনেমায় অভিনয়ও করেছেন কবরী, লিখেছেন গান। যেটি গেয়েছেন ইমরান ও কোনাল।

সিনেমায় সংগীত পরিচালক হিসেবে কাজ করেছেন বাংলাদেশের বরেণ্য সংগীতশিল্পী সাবিনা ইয়াসমীন।

পরিচালনার পাশাপাশি সিনেমার কাহিনি, চিত্রনাট্য ও সংলাপও লিখেছিলেন কবরী।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কিংবদন্তি অভিনেত্রী কবরী চলে যাওয়ার তিন বছর
এবার ওটিটিতে আহমেদ রুবেলের শেষ সিনেমা
জীবনের শেষ সিনেমা নিয়ে শাহরুখের ইঙ্গিত
অবশেষে মুক্তি পাচ্ছে মান্নার শেষ সিনেমা