• ঢাকা রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১
logo

স্ত্রীর বিরুদ্ধে মদ্যপান ও পুরুষ বন্ধুদের সঙ্গে পার্টি করার অভিযোগ

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৬ জুলাই ২০২৪, ১৬:৫১
সংগৃহীত
ছবি: সংগৃহীত

একের পর এক বিচ্ছেদের খবর টলিউডে। সেই তালিকায় আছেন অভিনেতা ঋষি কৌশিক। কয়েক দিন ধরেই স্ত্রী দেবযানীকে নিয়ে ইঙ্গিতপূর্ণ পোস্ট দিচ্ছেন তিনি। এবার ইঙ্গিতে তুলেছেন স্ত্রীর বিরুদ্ধে ধূমপান, মদ্যপান গভীর রাতে ছেলে বন্ধুদের সঙ্গে পার্টিসহ নানাবিধ অভিযোগ।

বিয়ের এক যুগ পার করেছেন ঋষি-দেবযানী। লম্বা এ সময় পর ঘর ভাঙার আলামত পাওয়া যাচ্ছে। যা সামাজিকমাধ্যমে তুলে ধরছেন ঋষি নিজেই। এরইমধ্যে এক ভিডিও প্রকাশ করেছেন।

সেখানে কারও নাম উল্লেখ না করে তিনি বলেন, ১২ বছর আগে একটি ছেলে ও মেয়ের বিয়ে হয়। যদিও মেয়েটি ও ছেলেটির জীবনযাত্রা একেবারেই আলাদা। তা বুঝতে পেরেই নাকি মেয়েটিকে বিয়ে করতে চাননি সেই ছেলে। কিন্তু নিজেকে বদলে ফেলার আশ্বাস দেন মেয়েটি। এই মর্মেই মেয়েটিকে বিয়ে করতে রাজি হন সেই ছেলে। তবে বিয়ের পর থেকে নিজেকে বিন্দুমাত্র বদলাননি তিনি, বরং তা ক্রমশ বেড়েছে।

ঋষি জানান, মেয়েটি বড় তথ্যপ্রযুক্তি সংস্থার কর্মরতা। তিনি তার স্বামীকে নাকি কথায় কথায় চাকরির খোঁটা দেন। স্বামীর ওপর সর্বক্ষণ খবরদারি করেন, কিন্তু খোঁজখবর নেন না।

ঋষি আরও বলেন, ‘ধূমপান, মদ্যপান, রাত্রে পুরুষ বন্ধুদের সঙ্গে পার্টি, একেই কি বলে আধুনিকা নারী!

ঋষি আরও জানিয়েছেন, এই ১২ বছরে ছেলেটি অনেক চেষ্টা করেছে। সংসার গুছিয়ে রাখতে অক্লান্ত শ্রম দিয়েছে। কিন্তু সহযোগিতা করেনি মেয়েটি। উল্টো ছেলেটির যা অপছন্দ সে বারবার সেসব করে এসেছে।

তবে ঋষি নাম উল্লেখ না করলেও নেটাগরিকদের বুঝতে বাকি নেই কাহিনি। তাদের ধারণা নিজের দাম্পত্য জীবনের কথাই বলেছেন ঋষি। কেননা শেষে অনুসারীদের কাছে চেয়েছেন পরামর্শ। এই মুহূর্তে ছেলেটির করণীয় সম্পর্কে জানতে চেয়েছেন।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিচ্ছেদ প্রসঙ্গে অভিষেক বললেন,পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে
বিয়ের তিন মিনিট পরেই ভেঙে গেছে যে বিয়ে
শুভ-অর্পিতার বিচ্ছেদ
তবে কি বিচ্ছেদের পথেই হাঁটছেন অভিষেক-ঐশ্বরিয়া