• ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১
logo

মায়ের পাশেই দাঁড়ালেন যিশুকন্যা, নিলেন বড় সিদ্ধান্ত

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৮ জুলাই ২০২৪, ১০:২১
ছবি সংগৃহীত

সিনেমাপাড়ায় তারকাদের ঘর ভাঙার খবর নতুন কিছু নয়। এই মুহূর্তে টালিপাড়ার চর্চিত বিষয় যিশু ও নীলাঞ্জনা সেনগুপ্তের বিবাহবিচ্ছেদের জল্পনা। অভিনেতার সংসারে নাকি বাজছে বিচ্ছেদের সুর।

যদিও বিষয়টি নিয়ে এখনও মুখ খোলেননি যিশু বা নীলাঞ্জনা কেউই। এই দম্পতির সংসারে রয়েছে সারা ও জারা নামের দুই কন্যা সন্তান। বাবা-মায়ের সম্পর্ক ভাঙলে সবচেয়ে বেশি নেতিবাচক প্রভাব পড়ে সন্তানদের ওপর। যিশু-নীলাঞ্জনার সন্তানদের ক্ষেত্রেও তার ব্যতিক্রম নয়।

এমন কঠিন সময়ে বাবা নয় মায়ের পাশেই দাঁড়ালেন যিশুকন্যা সারা। ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ‘সেনগুপ্ত’পদবি ও যিশুর সঙ্গে সমস্ত ছবি সরিয়ে দেন নীলাঞ্জনা। এমনকি ইনস্টাগ্রাম থেকেও অভিনেতাকে আনফলো করে দিয়েছেন তার স্ত্রী।

দিন কয়েক আগেই দুই মেয়ে সারা এবং জারা এবং বোন চন্দনার সঙ্গে একটি ছবি দিয়ে নীলাঞ্জনা জানান তারাই তার শক্তির উৎস। সেখানে কোথাও ছিল না যিশুর নাম।

শোনা যাচ্ছে, যিশু ও নীলাঞ্জনার মধ্যে এক তৃতীয় ব্যক্তি প্রবেশ করেছে। সেই নারী আর কেউ নয়, যিশুর ম্যানেজার। টালিপাড়ায় গুঞ্জন রয়েছে, পরিস্থিতি এমন জায়গায় পৌঁছায় যে নীলাঞ্জনা নাকি আত্মহত্যা পর্যন্ত করতে গিয়েছিলেন।

তবে এই পরিস্থিতিতে মায়ের পাশে রয়েছেন দুই মেয়ে সারা ও জারা। তাই মায়ের মতো বাবাকে ইনস্টাগ্রামে আনফলো করেছেন যিশুর মেয়ে সারাও। এর পর থেকেই জল্পনা আরও ঘনিয়েছে। তবে যিশু এখনও এই নিয়ে কোনো মন্তব্য করেননি।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছিলাম নায়িকা হয়ে গেলাম নাইট গার্ড: নীলাঞ্জনা নীলা
ম্যানেজারের সঙ্গে প্রেম, ঘর ভাঙছে যীশুর
নির্মাতা সৌদের সঙ্গে প্রেমের গুঞ্জনে মুখ খুললেন নীলাঞ্জনা নীলা
শাকিবের ‘তুফান’এ ভিলেন যিশু সেনগুপ্ত !