• ঢাকা শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১
logo

যীশুর সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনে মুখ খুললেন নীলাঞ্জনা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৫ অক্টোবর ২০২৪, ১৫:২১
সংগৃহীত
ছবি: সংগৃহীত

এক সময় নিজেকে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করে ভালোই সুনাম অর্জন করেছিলেন নীলাঞ্জনা। তবে হুট করেই যীশুকে বিয়ে করে সব কিছু থেকে নিজেকে গুটিয়ে নেন। সংসার ও দুই মেয়েকে নিয়ে কাটে একটা সময় পর্যন্ত। তারপর নিজের প্রযোজনা সংস্থার কাজ শুরু করেন। শোনা যায়, অভিনেতাকে নেপথ্যে থেকে সর্বদা শক্তি জুগিয়েছেন নীলাঞ্জনাই। কিন্তু সেই সম্পর্কই নাকি এখন ভঙ্গুর।

বেশ কয়েক মাস ধরে টালিউডে আলোচনার কেন্দ্রবিন্দুতে আছে যীশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্ত দম্পতির বিচ্ছেদের খবর। শোনা যাচ্ছে তাদের সম্পর্কে তৃতীয় ব্যক্তির উপস্থিতি রয়েছে। ইন্ডাস্ট্রিতে জোর গুঞ্জন, বিবাহ বিচ্ছেদের পথেই নাকি হাঁটছেন তারা। যদিও আনুষ্ঠানিকভাবে এখনও তাদের কেউই বিষয়টি ঘোষণা করেননি।

জানা গেছে বেশ কয়েক মাস ধরেই এক ছাদের তলায় থাকছেন না যীশু-নীলাঞ্জনা। দুই মেয়ে সারা ও জারাকে নিয়ে কখনও মুম্বাই আবার কখনও কলকাতা থাকছেন নীলাঞ্জনা। ইন্ডাস্ট্রির সহশিল্পীরাও চেষ্টা করে যাচ্ছেন তাদের কলহ মিটমাট করতে। তবে তারা যে তার এক হচ্ছেন না তা আকারে-ইঙ্গিতে হলেও বুঝিয়ে দিচ্ছেন নীলাঞ্জনা। ঠিক যেমন নীলাঞ্জনা বললেন, জীবনের বড় একটা ক্ষতি হলেও কোনো একটা কিছু ভালো হয়েছে।

বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসার পর থেকে নীলাঞ্জনা একাই যে সব দিক সামলাচ্ছেন, তা স্পষ্ট করছেন। অন্যদিকে, প্রচারের আলো থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন যিশু।

এদিকে সম্প্রতি এক ইনস্টাগ্রাম পোস্টে নীলাঞ্জনা লেখেন, জীবনে ট্র্যাজেডি বা অনভিপ্রেত যখন কিছু ঘটে সাময়িক ভাবে সব কিছু ওলটপালট হয়ে যায়। কিন্তু এর ভালো দিক হল এই সময় তুমি নিজের ব্যক্তিগত উন্নতির দিকে নজর দিতে পারো, যা একপ্রকার পুনর্জন্মের মতো।

সম্প্রতি নিজের দুই মেয়ের নামে প্রযোজনা সংস্থা খুলেছেন নীলাঞ্জনা। নিজের পুরোনো বন্ধুদের সঙ্গে সময় কাটানো থেকে বিভিন্ন পডকাস্টে সাক্ষাৎকার দিতে দেখা যাচ্ছে তাকে।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ধর্মান্তরিত হওয়া নিয়ে অভিনেত্রীর বিস্ফোরক মন্তব্য
‘ভালোবাসার টানে মুম্বাই ছেড়ে কলকাতায় এসেছিলাম’
ফের বিয়ে করলেন সঞ্জয় দত্ত, তবে...
বিচ্ছেদ রোধে যে পরামর্শ দিলেন তারকা দম্পতি মাসুম-মিলি বাশার