• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে হৃতিক-সাবার কাণ্ড

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৯ জুলাই ২০২৪, ১১:৩৮
ছবি সংগৃহীত

প্রেমের সম্পর্কে জড়ানো কিংবা ভাঙন, বিয়ের বছর না ঘুরতেই বিচ্ছেদ— তারকাদের জন্য এসব নতুন কিছু নয়। কিছুদিন পরপরই এসব খবরে সরগরম থাকে নেটদুনিয়া। এবার হৃতিক-সাবার প্রেমের সম্পর্কে ফাটল ধরেছে এমন গুঞ্জনে মেতেছে নেটিজেনরা।

তবে অনুরাগীদের সেই চর্চায় পানি ঢেলে দিলেন হৃতিক-সাবা। সব গুঞ্জন উড়িয়ে দিয়ে একসঙ্গে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা দিলেন এই প্রেমিকযুগল। বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই গত ২৮ জুলাই রাতে একসঙ্গে সিনেমা দেখতে যান তারা।

টাইমস অব ইন্ডিয়ার সূত্র অনুযায়ী, প্রেমের সম্পর্কের বিচ্ছেদের গুঞ্জনে যখন মুখরিত বলিপাড়া, ঠিক তখন হাতে হাত রেখে প্রকাশ্যে হাজির হলেন হৃতিক-সাবা। একসঙ্গে সিনেমাও দেখতে যান তারা। এরপর হাতে হাত রেখে ওই স্থান ত্যাগ করেন দুজন।

হৃতিক-সাবার এ সময়ের বেশ কিছু ছবি প্রকাশ করেছে গণমাধ্যমটি। ওই ছবিগুলেতে ক্যাজুয়াল লুকে দেখা যায় হৃতিক-সাবাকে। প্যান্টের পকেটে হাত রেখে হাঁটছেন হৃতিক। আর অভিনেতার হাত ধরে হাঁটছেন সাবা।

প্রেমের সম্পর্কে জড়ানোর পর থেকে যেকোনো অনুষ্ঠানেই একসঙ্গে দেখা গেছে হৃতিক-সাবাকে। কিন্তু গত কয়েক দিনে যে কয়েকটি অনুষ্ঠানে হৃতিককে দেখা গেছে, সব জায়গাতেই তিনি একাই ছিলেন।

মূলত এরপর দানা বাঁধতে শুরু করে হৃতিক-সাবার বিচ্ছেদের গুঞ্জন। নেটিজেনদের একাংশ দাবি করে— সাবা-হৃতিকের সম্পর্ক ভেঙে গেছে। তবে সব গুঞ্জন উড়িয়ে দিলেন এই জুটি।

প্রায় এক দশক আগে সুজান খানের সঙ্গে ১৩ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন হৃতিক। এরপর অনেকের সঙ্গেই তার প্রেমের গুঞ্জন ছড়ায়। ২০২২ সালে সাবার প্রেমে পড়েন তিনি। বর্তমানে তার সঙ্গেই চুটিয়ে প্রেম করছেন হৃতিক।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিশ্বাস করতে চাই আলো আসবেই: সোহানা সাবা
জেলগেটে টিপু মুনশিকে জিজ্ঞাসাবাদ করবে দুদক
নতুন বিপদে সাবা, দুই ঘণ্টা সময় দিয়ে করলেন হুঁশিয়ার
ওপার বাংলার সিনেমায় কাজ করতে চান সোহানা সাবা