• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ৩ অভিনেতা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২৯ জুলাই ২০২৪, ১৬:৫৯
সংগৃহীত
ছবি: সংগৃহীত

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন মালয়ালাম ইন্ডাস্ট্রির জনপ্রিয় তিন তারকাসহ পাঁচজন। অর্জুন অশোকান, সংগীত প্রথাপ এবং ম্যাথিউ থমাসসহ পাঁচজন তাদের আসন্ন চলচ্চিত্র ব্রোম্যান্সয়ের শুটিং চলাকালে কোচিতে একটি গাড়ি দুর্ঘটনার কবলে পড়েন। তাদের গাড়ি দুটি বাইকের সঙ্গে সংঘর্ষ হয় এবং সেখানেই আহত হন তারা।

পিঙ্কভিলার প্রতিবেদন অনুসারে, কোচিতে ‘ব্রোমান্স’ সিনেমার শ্যুটিং চলাকালীন মারাত্মক গাড়ি দুর্ঘটনার সম্মুখীন হয়েছেন দক্ষিণী তারকারা।

প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, ঘটনার দিনে কোচির এমজি রো রাত দেড়টা নাগাদ চলচ্চিত্রের একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করছিলেন তারা। সেখানে মারধরের একটি দৃশ্য চলছিল। আর দুটি গাড়ি একে অপরকে ধাওয়া দেওয়ার দৃশ্যের শুটিং চলছিল।

দুটি বাইকও ছিল শ্যুটিংয়ের। তখনই গাড়ি দুটির সঙ্গে বাইকের সংঘর্ষ হয় এবং একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে আরেকটি গাড়িকে সজোরে ধাক্কা দেয়। ফলে গাড়ির ভেতরে থাকা শিল্পীরা মারাত্মক আহত হয়েছেন। বাইকের শিল্পীরাও আহত হয়েছেন।
তবে দুর্ঘটনার বিষয়ে নির্মাতারা এখনো আনুষ্ঠানিক কোনো বিবৃতি দেননি। সিনেমার শ্যুটিং আপাতত বন্ধ করা হয়েছে বলে জানা গেছে।

‘জো অ্যান্ড জো’ এবং ‘১৮ প্লাস’ নির্মাতা অরুণ জোস পরিচালনা করছেন আসন্ন চলচ্চিত্রটি। এটি কমেডি ঘরানার চলচ্চিত্র। এতে অর্জুন অশোকান, সঙ্গীত প্রথাপ এবং ম্যাথিউ থমাস ছাড়া আরো রয়েছেন মহিমা নাম্বায়ার, বিনু পাপ্পুসহ একাধিক তারকা।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল পুলিশ সদস্যের
লেবাননে পেজার বিস্ফোরণে মৃত ৯, আহত প্রায় ৩ হাজার
গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ২
সড়কে শৃঙ্খলা ফেরাতে একদিনেই কঠোর ডিএমপি