• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

উত্তম কুমারকে নিয়ে যা বললেন বিপ্লব চ্যাটার্জি

বিনোদন ডেস্ক, আরটিভি

  ৩১ জুলাই ২০২৪, ১৩:২৯
ছবি: সংগৃহীত

ভারতীয় বাংলা সিনেমার দর্শকপ্রিয় অভিনেতা বিপ্লব চ্যাটার্জি। একসময় টিভি খুললেই দেখা যেত এই অভিনেতার অভিনয়। কিন্তু সময়ের বিবর্তনে তাকে আর সেভাবে পর্দায় দেখা যায় না। নতুন খবর হলো, মহানায়ক উত্তম কুমারের প্রয়াণ দিবস (২৪ জুলাই) উপলক্ষে সম্প্রতি তিনি মুখোমুখি হয়েছিলেন গণমাধ্যমের। যেখানে উঠে এসেছে অনেক অজানা তথ্য।

ভারতীয় গণমাধ্যম ‘আজকাল’-এর মুখোমুখি হয়ে উত্তম কুমারের সঙ্গে অভিনয় করা এই অভিনেতা বলেন, উত্তম কুমার এমনি এমনি মহানায়ক নন। পাকা অভিনেতা হওয়ার পাশাপাশি বিরাট উদার মন থাকতে হয়। তবেই সেই শিল্পী মহানায়কের আসনে বসতে পারেন। তাই ছিলেন উত্তমকুমার।

বিপ্লব চ্যাটার্জি আরও বলেন, নেপালগঞ্জে প্রায় ৫০ কাঠা জমি কিনে তা দান করে দিয়েছিলেন উত্তমদা, শুধুমাত্র টালিপাড়ার দুঃস্থ টেকনিশিয়ানদের জন্য। প্রায় ৫০টি ছোট ছোট ঘর তৈরি করা হবে, এই আশায়।

সাক্ষাৎকারে অভিনেতার কাছে প্রশ্ন করা হয়, আপনি তো উত্তম কুমারের সঙ্গে অভিনয় করেছেন। শুটিং সেটে কি তিনি সবার সঙ্গে মেলামেশা করতেন?

জবাবে বিপ্লব বলেন, হ্যাঁ। যেকোনো টেকনিশিয়ান ওনার কাছে গিয়ে নিজের সমস্যার কথা বলতে পারতেন। আমাদের মতো জুনিয়র আর্টিস্টদের সঙ্গে যেভাবে আড্ডা দিতেন, গল্প করতেন, যেভাবে কাজে উৎসাহ দিতেন আজকালকার অভিনেতা-অভিনেত্রীরা তা ভাবতেও পারবেন না।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মহানায়ক উত্তম কুমারের জন্মবার্ষিকী আজ
‘মহানায়ক সম্মান’ পেলেন রচনা-নচিকেতা