• ঢাকা বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১
logo

জুয়েলকে আল্লাহ ভালো রাখুক, এ প্রার্থনাই করছি: নকীব খান

বিনোদন ডেস্ক, আরটিভি

  ৩১ জুলাই ২০২৪, ১৫:১০
ছবি: সংগৃহীত

ব্যান্ড তারকা শাফিন আহমেদের মৃত্যুর ক্ষত এখনও দগদগে। এর মধ্যেই এলো আরেক দুঃসংবাদ। সংগীতশিল্পী হাসান আবিদুর রেজা জুয়েল আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার (৩০ জুলাই) সকালে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। প্রয়াত এই শিল্পীকে নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন আরেক শিল্পী নকীব খান।

গণমাধ্যমে তিনি বলেছেন, হঠাৎ করে খবর পেলাম হাসান আবিদুর রেজা জুয়েল আর নেই। শুনেই মনটা খারাপ হয়ে গেল। শাফিনের পর জুয়েলও চলে গেল। একে একে প্রিয় মানুষগুলো আমাদের ছেড়ে চলে যাচ্ছে। আর নিতে পারছি না। এত প্রতিভাবান একটা ছেলের চলে যাওয়ায় ইন্ডাস্ট্রির অপূরণীয় ক্ষতি হলো।

নকীব খান আরও বলেন, জুয়েল যখন গান গাইতে শুরু করেছিল তখনই আমার সঙ্গে পরিচয়। বাচ্চুর (আইয়ুব বাচ্চু) সঙ্গে সে অনেক কাজ করেছে। আমরা একসঙ্গে ‘সংগীত ঐক্য’ নামে একটি সংগঠনও করেছি।

এই শিল্পী বলেন, জুয়েল যেমন গান গাইতো, স্টেজ উপস্থাপনায়ও ছিল দারুণ। তথ্যচিত্র নির্মাণেও রেখেছে সফলতার স্বাক্ষর। সবকিছু মিলিয়ে সে কমপ্লিট একটা কালচারাল মানুষ ছিল। জুয়েলকে আল্লাহ ভালো রাখুক–এ প্রার্থনাই করছি।

প্রসঙ্গত, ২০১১ সালে তার লিভার ক্যানসার ধরা পড়ে জুয়েলের। এরপর ফুসফুস এবং হাড়েও সেটি ক্রমশ সংক্রমিত হয়। সর্বশেষ গত ২৩ জুলাই রাতে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে লাইফ সাপোর্টে রাখা হয়। সেখান থেকেই না ফেরার দেশে পাড়ি জমান এই সংগীতশিল্পী।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়