• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

সত্যি কি মারা গেছেন শঙ্কর চক্রবর্তী

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০১ আগস্ট ২০২৪, ১৬:৪০
শঙ্কর চক্রবর্তী
শঙ্কর চক্রবর্তী

পশ্চিমবঙ্গের দর্শকপ্রিয় অভিনেতা শঙ্কর চক্রবর্তী। ক্যারিয়ারে অসংখ্য সিনেমায় কাজ করে দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। মাঝে মধ্যেই তারকাদের নিয়ে নানান গুজব ছড়ায়। এতে বিব্রতকর পরিস্থিতিতে পড়েন তারা। এবার এই অভিনেতার মৃত্যুর খবর ছড়িয়েছে।

বৃহস্পতিবার (১ আগস্ট) সকালে খবর ছড়ায়, মারা গেছেন শঙ্কর চক্রবর্তী! হঠাৎ এ খবর প্রকাশের পর হতবাক অভিনেতার ভক্ত-অনুরাগীরা।

শঙ্কর চক্রবর্তীর মৃত্যু খবর পেয়ে এর সত্যতা জানতে তার সঙ্গে তার মুঠোফোনে যোগাযোগ করে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার। অপরপ্রান্ত থেকে স্বয়ং অভিনেতাই ফোন রিসিভ করে কথা বলেন।

নিজের মৃত্যুর খবর শুনে শঙ্কর চক্রবর্তী বলেন, আমি দিব্যি আছি, ভালো আছি। সকাল থেকে একের পর এক ফোন এসেই চলেছে। কী করে যে এমন খবর ছড়াল!

জানা গেছে, সম্প্রতি অসুস্থ হয়ে পড়েছিলেন শঙ্কর চক্রবর্তী। তবে এখন পুরোপুরি সুস্থ এই অভিনেতা। কিন্তু মৃত্যুর গুঞ্জন নিয়ে ভীষণ বিরক্ত তিনি। একের পর এক ফোন আসায় হতাশও।

এ প্রসঙ্গে তিনি বলেন, আমার সাক্ষাৎকার নেওয়ার এমন হিড়িক পড়েছে, যেন আমি মরে যাচ্ছি!

প্রসঙ্গত, ২০২২ সালের ৩১ অক্টোবর স্ত্রী সোনালিকে হারিয়েছেন শঙ্কর চক্রবর্তী। স্ত্রীর মৃত্যুর পর বাড়িতে একাই থাকেন তিনি। অভিনেতার একমাত্র মেয়ে মুম্বাইতে থাকেন। এর আগে এক সাক্ষাৎকারে নিজের জীবনে একাকিত্বের কথাও স্বীকার করেছিলেন এই অভিনেতা।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘সোনালি আঁশের সুদিন ফিরিয়ে আনতে সব করা হবে’
আপনার চারপাশের ‘টক্সিক’ ব্যক্তিদের চিনবেন যেভাবে
সোনারগাঁয়ে গাছে গাছে লিচুর সোনালি মুকুল