• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

অবশেষে মুখ খুললেন সেলেনা গোমেজ

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০১ আগস্ট ২০২৪, ১৮:৫২
সেলেনা গোমেজ
সেলেনা গোমেজ

গানের বাইরে ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই সমালোচনায় থাকেন মার্কিন গায়িকা ও অভিনেত্রী সেলেনা গোমেজ। এবার জানা গেল, তিনি নাকি চেহারা বদলে ফেলেছেন। অবশেষে বিষয়টি নিযে মুখ খুলেছেন সেলেনা।

হলিউডভিত্তিক বেশ কিছু গণমাধ্যম জানিয়েছে, চেহার‍ায় প্লাস্টিক সার্জারি করিয়েছেন তিনি। সম্প্রতি এরকম গুঞ্জনে সরব হলিউডপাড়া। সামাজিক যোগাযোগমাধ্যমে এমন খবর প্রকাশ্যে আসার পর ব্যাপক ট্রলের শিকারও হতে হয় তাকে।

এ প্রসঙ্গে সেলেনা জানান, লুপাস নামের বিরল রোগে আক্রান্ত তিনি। সার্জারি নয়, মূলত ওই রোগের প্রভাবেই পাল্টে গেছে তার চেহারা!

জানা গেছে, ২০২৩ সালে একটি ভিডিও তৈরি করেছিলেন কনটেন্ট ক্রিয়েটর মারিসা। ওই ভিডিও থেকেই প্রথম নজরে আসে সেলেনার চেহারা পাল্টে যাওয়ার বিষয়টি, যা দেখে নেটিজেনরা ধারণা করেন— চেহারায় সার্জারি করেছেন সেলেনা।

তবে বিষয়টি নিয়ে সে সময় মারিসা জানিয়েছিলেন, লুপাস রোগের কারণে সেলেনার শারীরিক পরিবর্তন হয়ে থাকতে পারে। এদিকে নেটিজেনদের বিদ্রুপমূলক কথাবার্তায় ক্ষুব্ধ এই গায়িকা।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি শেয়ার করে রাগান্বিত হয়ে সেলেনা লিখেছেন, সত্যি বলতে, আমি এসব ঘৃণা করি। ফ্লেয়ারআপের কারণে স্ট্রাইপ করেছিলাম। বোটক্সও করেছি।

সেলেনার এমন পোস্টের পরেই একটি পোস্ট দেন মারিসা। সেখানে গায়িকার কাছে ক্ষমা চেয়ে তিনি লিখেছেন, আপনি যখন কিশোরী ছিলেন বা ২০ বছর বয়স, তখন আপনি দেখতে কেমন ছিলেন—তা আমাদের ব্যাখ্যা করার জন্য আপনি কারও কাছে দায়বদ্ধ নন।

মারিসার সেই পোস্টের জবাবে সেলেনা লিখেছেন, আমি আপনাকে ভালোবাসি। বিষয়টি নিয়ে গায়িকার এমন মন্তব্য মন কেড়েছে নেটিজেনদের। রীতিমতো মন্তব্যের ঝড় উঠেছে তার কমেন্টসবক্সে। অনেকেই মন্তব্য করে জানান— বিষয়টি একান্তই তার ব্যক্তিগত ব্যাপার।

প্রসঙ্গত, সম্প্রতি প্রেমিক বেনি ব্ল্যাঙ্কোরকে সঙ্গে নিয়ে নিজের জন্মদিন উদযাপন করেছেন সেলেনা। এ ছাড়া বছর শেষে তার বেশকিছু কনসার্ট রয়েছে। যেগুলো নিয়ে সেপ্টেম্বর থেকেই শুরু হবে এই গায়িকার ব্যস্ততা।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্লাস্টিক সার্জারি করে বিপাকে এষা
যে অস্ত্রোপচারে বিফল ভারত, তাই করে দেখিয়েছে বাংলাদেশ 
ট্রেনে আগুন লাগাতে নবী আসামিদের দায়িত্ব দেন : ডিবি
গানের ক্যারিয়ারে ইতি টানছেন সেলেনা গোমেজ