• ঢাকা রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১
logo

এ কাজ কোনো দিনই করতে চাই না আমি: পূজা চেরী

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২১ সেপ্টেম্বর ২০২৪, ১৪:৫৯
সংগৃহীত
ছবি: সংগৃহীত

শিশুশিল্পী হয়ে শোবিজে পা রাখেন পূজা চেরী। এরপর হয়েছেন চিত্রনায়িকা। অভিনয় করেছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়কের বিপরীতেও।

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব এই নায়িকা। মাঝে মধ্যেই নিজের মতামত কিংবা অনুভূতি শেয়ার করেন পূজা। সম্প্রতি সামাজিকমাধ্যমে তার কিছু ছবি বেশ আলোড়ন তুলেছে। চেহারায় শিশুসুলভ ছাপটি আর নেই। একটি প্রসাধনী প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হিসেবে অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। সেখানে পরিণত চেহারায় ক্যামেরাবন্দি হন তিনি।

এরপর থেকেই পূজার ছবিগুলো নিয়ে চর্চা চলছে। তার লাস্যময়ী রূপ আলোড়িত করছে নেটাগরিকদের। পাশাপাশি তাদের সন্দেহ প্লাস্টিক সার্জারি করিয়েছেন নায়িকা। বিষয়টি নিয়ে মুখ খুলেছেন পূজা।

তার কথায়, ফেসবুকে মানুষের মন্তব্য দেখে আমি অবাক হয়েছি। আমি সার্জারি করিনি। কারণ, জেনেবুঝে কেন আমি নিজের ক্ষতি করব। এ কাজ কোনো দিনই করতে চাই না আমি।

এরপর বলেন, দিন, মাস, বছর যাচ্ছে আমার চেহারার পরিবর্তন আসছে। ছোটবেলায় আমার ভরাট মুখমণ্ডল ছিল, এখন তো আর থাকবে না। ১৬-১৭ বছর বয়সে আমার চেহারায় বালিকা বালিকা যে ব্যাপারটা ছিল, এখন তো আর সেটি থাকার কথা নয়।

প্রসঙ্গত, মাত্র ১৪ বছর বয়সে ২০১৮ সালে ‘নূরজাহান’ সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে রুপালি পর্দায় পা রাখেন পূজা। এরপর ‘দহন’, ‘পোড়ামন-২’ ও ‘নূর জাহান’সিনেমায় অভিনয় করেন তিনি। ক্যারিয়ারের প্রথম তিন সিনেমা দিয়েই বাজিমাত করেন এই নায়িকা।

আরটিভি /এএ

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবশেষে মুখ খুললেন সেলেনা গোমেজ
শাকিবের ‘আপনজন’ পাঁচ নায়িকা
শাকিবের সঙ্গে কমলো দূরত্ব, যা বললেন পূজা চেরী
শাকিবের সঙ্গে দূরত্ব কমলো পূজার, এক হলেন মিম-পরীমণি