• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

পর্দায় ঝড় তুলতে আসছেন সামান্থা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৩ আগস্ট ২০২৪, ১৩:০৮
সামান্থা রুথ প্রভু
সামান্থা রুথ প্রভু

দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। অভিনয়গুণে নিজ গণ্ডি পেরিয়ে মাতিয়েছেন বলিউডও। মাঝে বেশ কিছুদিন ব্যক্তিজীবন আর শারীরিক অসুস্থতা নিয়ে আলোচনায় ছিলেন তিনি। অভিনয়েও নিয়েছিলেন বিরতি।

অবশেষে সকল সমস্যা পেছনে ফেলে আবারও কাজে সরব হয়েছেন সামান্থা। শুধু তাই নয়, শিগগিরই পর্দায় ঝড় তুলতে আসছেন তিনি। ইতোমধ্যে বেশ কয়েকটি নতুন সিনেমায় যুক্ত হয়েছেন এই অভিনেত্রী।

এ ছাড়া হলিউডের জনপ্রিয় ‘সিটাডেল’ সিরিজের ভারতীয় সংস্করণেওকাজ করছেন সামান্থা। শুরু থেকেই কাজটি নিয়ে ব্যাপক আলোচনায় রয়েছেন তিনি। সিরিজটি নিয়ে দর্শক কৌতূহলও রয়েছে তুঙ্গে। এবার সেই কৌতূহল আরও বাড়িয়ে দিলেন সিরিজটির নির্মাতারা।

জানা গেছে, গত ১ আগস্ট প্রকাশে এসেছে ‘সিটাডেল’র প্রথম ঝলক। আর তাতেই দর্শকদের নজর কাড়লেন সামান্থা। প্রথম ঝলকেই তিনি ‘সিটাডেল হানি বানি’ নিয়ে উত্তেজনা বাড়িয়ে দিলেন সিনেমাপ্রেমীদের।

তবে ১ মিনিট ৩৩ সেকেন্ডের ওই ভিডিওতে কোনো সংলাপ না থাকলেও ‘রাত বাকি বাত বাকি’ গানটি শোনা গেছে। আর সেই গানের সঙ্গে তাল মিলিয়ে ধুন্ধুমার অ্যাকশনে রীতিমতো দর্শকদের মাত করেছেন সামান্থা ও বরুণ ধাওয়ান।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে সামান্থা লিখেছেন, শুরুর ধাক্কা! সামলে নিন। ঝড় তুলতে আসছি ৭ নভেম্বর। এমন কাজের অংশ হওয়া গর্বের। কৃতজ্ঞতা সবার প্রতি।

প্রসঙ্গত, গেল বছর মুক্তি পায় হলিউডের ‘সিটাডেল’। সেখানে দেখা গিয়েছিল প্রিয়াঙ্কা চোপড়াকে। ভারতীয় সিরিজটি নির্মাণ করেছেন রাজ এবং ডিকে। আমাজন প্রাইম ভিডিওতে সিরিজটি মুক্তি পাবে বলে জানা গেছে।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সামান্থার এ কী হাল
এবার যৌন হেনস্তা নিয়ে মুখ খুললেন সামান্থা
নাগার বাগদানের পরই মুখ খুললেন সামান্থা
সামান্থার দুর্বলতাকে ব্যবহার করছে ‘জালিয়াত’ চিকিৎসক!