• ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
logo

আন্দোলনে সংহতি জানাতে এসে পালিয়ে বাঁচলেন ‘রাফসান দ্য ছোট ভাই’

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৩ আগস্ট ২০২৪, ২১:২৯
সংগৃহীত
ছবি: সংগৃহীত

কোটা আন্দোলকারীদের সঙ্গে সংহতি জানাতে এসে শিক্ষার্থীদের তোপের মুখে পড়েছেন ‘রাফসান দ্য ছোট ভাই’ নামে পরিচিত কনটেন্ট নির্মাতা ইফতেখার রাফসান।

শনিবার (৩ আগস্ট) রাজধানীর ঢাকা বিশ্ববিদ্যালয় মোড়ে গাড়ি থেকে নেমে শিক্ষার্থীদের তোপের মুখে পড়েন তিনি। এ সময় তার গাড়ি ভাঙচুরের চেষ্টা করেন শিক্ষার্থীরা।

ভিডিওতে দেখা যায়, ঢাকা বিশ্ববিদ্যালয় মোড়ে (টিএসসি) নেমে শিক্ষার্থীদের আন্দোলনে যোগ দিতে গেলে তাকে বাধা দেওয়া হয়। তাকে ফিরে যাওয়ার জন্য বলেন শিক্ষার্থীরা।

এ সময় শিক্ষার্থীদের বলতে শোনা যায়, অনেক মানুষ নিহত-আহত হয়েছে, আপনারা শোক পর্যন্ত জানাননি। আপনারা আওয়ামী লীগের সঙ্গে মিটিং করেছেন, ছাত্রলীগ সভাপতি সাদ্দামের সঙ্গে মিটিং করেছেন। ঘুমান, আপনারা ঘুমান। এ সময় শিক্ষার্থীরা ভুয়া ভুয়া স্লোগান দিতে থাকে।

বাংলাদেশে জনপ্রিয় কনটেন্ট নির্মাতাদের মধ্যে অন্যতম ‘রাফসান দ্যা ছোট ভাই।’ সামাজিক যোগাযোগমাধ্যমে তার লাখ লাখ অনুসারী রয়েছে। সম্প্রতি একটি বিষয় ঘিরে তাকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক আলোচনা হয়। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত কনটেন্টের আয়ের অর্থ দিয়ে তিনি একটি গাড়ি কিনে মা-বাবাকে উপহার দিয়েছিলেন। এ নিয়ে পক্ষে-বিপক্ষে নানান আলোচনা হয়।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রিমান্ডে চাঞ্চল্যকর তথ্য দিলেন সাবেক আইজিপি শহীদুল
শুরু হচ্ছে হতাহতদের তথ্য সংগ্রহ
ডায়মন্ড ওয়ার্ল্ডের এমডি কারাগারে
সাবেক মন্ত্রী শাজাহান ৭ দিনের রিমান্ডে