• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

এখন শুটিং করার অবস্থায় আমরা কেউ নেই: শাবনূর

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৪ আগস্ট ২০২৪, ১০:৫৬
শাবনূর
শাবনূর

ঢালিউডের এক সময়ের জনপ্রিয় নায়িকা শাবনূর। ক্যারিয়ারে অসংখ্য দর্শকনন্দিত সিনেমা উপহার দিয়েছেন তিনি। তবে মাঝে লম্বা একটা বিরতি দিয়ে আবারও নিয়মিত হচ্ছেন ক্যামেরার সামনে। ‘রঙ্গনা’ নামের নতুন সিনেমা দিয়ে পর্দায় ফিরছেন শাবনূর।

চলতি বছরের ১৪ এপ্রিল থেকে শুটিং শুরু হয় সিনেমাটির। বাকি অংশের শুটিং হওয়ার কথা ছিল আগামী ৮ আগস্ট থেকে। কিন্তু দেশের চলমান পরিস্থিতির কারণে এখনও দেশেই ফিরতে পারেননি এই নায়িকা।

তাই বাধ্য হয়ে শুটিং পেছালেন শাবনূর। তবে দেশে ফিরতে না পারলেও নিয়মিত দেশের খোঁজ রাখছেন বলে জানান তিনি। এই মুহূর্তে অস্ট্রেলিয়ায় রয়েছেন শাবনূর। সেখান থেকেই দেশের এক গণমাধ্যমে বিষয়টি নিয়ে কথা বলেছেন।

অস্ট্রেলিয়া থেকে মুঠোফোনে শাবনূর বলেন, এখন শুটিং করার অবস্থায় আমরা কেউ নেই। দেশের এই পরিস্থিতিতে কেউই শুটিং করতে চাইবেন না।

চিত্রনায়িকা আরও বলেন, আমি সব সময় দেশের খবর রাখছি। সহকর্মীদের সঙ্গেও যোগাযোগ রাখছি। পরিস্থিতি স্বাভাবিক হলেই দেশে ফিরব। তারপর শুটিংয়ের জন্য নতুন করে শিডিউল করব।

প্রসঙ্গত, ‘রঙ্গনা’ নির্মাণ করছেন আরাফাত হোসাইন। নারী কেন্দ্রীক গল্পে নির্মিত হবে সিনেমাটি। সিনেমায় তিনটি গান থাকবে। কবির বকুলের কথায় সুর-কণ্ঠে থাকছেন ইমরান মাহমুদুল। সিনেমাটির কাহিনি লিখেছেন নির্মাতা নিজেই। চিত্রনাট্য ও সংলাপ করেছেন তন্ময় মুক্তাদির।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে কনকচাঁপার প্রতি শাবনূরের কৃতজ্ঞতা প্রকাশ
সালমান-শাবনূরের ডাবিং রুমে খুনসুটি দেখে ফেলেন সামিরা, রাতেই রহস্যজনক মৃত্যু
বিশাল শূন্যতা তৈরি করে বিদায় নিয়েছ: শাবনূর
মানুষের সীমাহীন দুর্ভোগ দেখে খুব কষ্ট পাচ্ছি: শাবনূর