• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

নায়ক শান্ত খানের মৃত্যুতে যা বললেন কৌশানী

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৬ আগস্ট ২০২৪, ১৫:২৮
ছবি: সংগৃহীত

চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন পরিষদের আলোচিত চেয়ারম্যান ও শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান এবং তার ছেলে নায়ক শান্ত খান গণপিটুনিতে নিহত হয়েছেন। আর এ খবর শুনে রীতিমতো স্তব্ধ পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী কৌশানী মুখার্জি।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারকে তিনি বলেন, আমি বিশ্বাস করতে পারছি না সত্যিই এটা হয়েছে।

কৌশানী আরও বলেন, আমার সঙ্গে ছাড়াও টালিউডের অনেকেরই শাপলা মিডিয়ার সেলিম ভাইয়ের সঙ্গে যোগাযোগ ছিল। শান্তর চাঁদপুর এলাকায় নিজের একটা রাজত্ব ছিল। আমি ওখানে যাওয়ার পর ঢাকা ঘোরানো থেকে সিম কার্ড সংগ্রহ, সব কিছুর ব্যবস্থা করে দিয়েছিল। মানুষকে ভালবাসতো। আমি যেহেতু অভিজ্ঞতায় বড়, আমার থেকে নানা উপদেশ নিত। আমি ভাবতেই পারছি না এমন।

শান্তর সঙ্গে ‘পিয়া রে’ সিনেমায় জুটি বেঁধেছিলেন কৌশানী। তবে সেলিম-শান্তর মৃত্যুতে সিনেমাটি আর আলোর মুখ দেখবে না বলে মন্তব্য নায়িকার। তিনি বলেন, এখন তো আর সিনেমাটাও মুক্তি পাবে না।

প্রসঙ্গত, সোমবার (৫ আগস্ট) শেখ হাসিনা পদত্যাগের পর নিজ এলাকা থেকে পালাচ্ছিলেন সেলিম খান ও তার ছেলে শান্ত খান। এ সময় বালিয়া ইউনিয়নের ফরক্কাবাদ বাজারে এসে জনরোষের মুখে পড়েন তারা। সেখান থেকে কোনোরকমে রক্ষা পেলেও বাগাড়া বাজারে এসে জনতার মুখোমুখি হন। সেখানেই গণপিটুনিতে নিহত হন সেলিম-শান্ত।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলচালক নিহত
গাজায় ইসরায়েলি হামলায় নিহত ২০
বাসের ধাক্কায় সিএনজির ২ যাত্রী নিহত
আন্দোলনে নিহত ৮৭৫ জনের মধ্যে ৪২২ জনই বিএনপির: ফখরুল