• ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
logo

খেপেছেন প্রভা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৬ আগস্ট ২০২৪, ২০:০০
সাদিয়া জাহান প্রভা
সাদিয়া জাহান প্রভা

শুরু থেকেই শিক্ষার্থীদের সঙ্গে একাত্মতা প্রকাশ করে কোটা সংস্কার আন্দোলন নিয়ে সরব ছিলেন তারকারা। বিষয়টি নিয়ে অন্যান্যদের মতো আওয়াজ তুলে প্রতিবাদ জানান অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাও। এবার খেপেছেন তিনি।

শিক্ষার্থীদের আন্দোলনের বিপক্ষে কথা বলেছেন— এমন একটি পক্ষকে সুবিধাবাদী, স্বার্থপর বলে কটাক্ষ করেছেন প্রভা।

সম্প্রতি নিজের ভেরিফায়েড ফেসবুকে অভিনেত্রী লিখেছেন, দেশে চলমান কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে যারা এখনও চুপ করে আছেন, তাদের অনেকটাই কাওয়ার্ড বলতে পারেন।

যারা স্টুডেন্টদের বিপক্ষে কথা বলছে, তাদেরকে চিনে রাখুন। এরা সুবিধাবাদী, স্বার্থপর এবং নিম্নমানের মানুষ। এদের কখনো বিশ্বাস করবেন না। নিজের স্বার্থে এরা মানুষের ক্ষতি করতে দ্বিতীয়বার চিন্তা করবে না।

সাদিয়া জাহান প্রভার ফেসবুক থেকে নেওয়া

গত ১ আগস্ট শিক্ষার্থীদের ৯ দফা দাবির সাথে সংহতি প্রকাশ করে সমাবেশ করেন ‘দৃশ্যমাধ্যম শিল্পীসমাজ’। এদিন সকাল থেকে ফার্মগেটে অবস্থান নেন চলচ্চিত্র, আলোকচিত্র, থিয়েটার, গণমাধ্যমসহ দৃশ্যমাধ্যমের বিভিন্ন শাখার শিল্পী ও কর্মীরা।

সেই দলে ছিলেন মোশাররফ করিম, আজমেরী হক বাঁধন, আজাদ আবুল কালাম, সিয়াম আহমেদসহ আরও অনেক শিল্পী ও কলাকুশলী।

গত ৩ আগস্ট ধানমন্ডির রবীন্দ্র সরোবরে সংহতি জানাতে উপস্থিত হয়েছিলেন দেশের সংগীতশিল্পীরা। এছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমে সোচ্চার হয়ে ছাত্রদের পক্ষে নিজেদের অবস্থান জানান দিয়েছেন অনেক তারকা।

প্রসঙ্গত, ২০০৫ সালে মডেলিংয়ের মাধ্যমে বিনোদন শোবিজে দুনিয়ায় পা রাখেন প্রভা। মডেলিংয়ে কাজ করার পর কয়েকটি খণ্ড নাটকে অভিনয় করে অল্প সময়ের মধ্যেই দর্শকদের মনে জায়গা করে নেন তিনি। এরপর বহু নাটকে অভিনয় করেন প্রভা।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আবু সাঈদ হত্যা: হঠাৎ আলোচনায় বেরোবি শিক্ষকের ফেসবুক পোস্ট
ছাত্র আন্দোলনে নির্বিচারে গুলি, তালিকায় যে ৯২ পুলিশ কর্মকর্তা
রিকশার পাদানিতে গুলিবিদ্ধ নাফিজের মরদেহ, মামলা করলেন বাবা
আন্দোলন নিয়ে লেখা হায়দার হোসেনের গান যে কারণে প্রকাশ পায়নি