• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

অসুস্থ পরীমণি

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৭ আগস্ট ২০২৪, ১৮:০০
পরীমণি
পরীমণি

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকে কেন্দ্র করে অস্থির পরিস্থিতিতে সন্তানদেরকে নিয়ে ঘরবন্দি ছিলেন চিত্রনায়িকা পরীমণি। শিক্ষার্থীদের আন্দোলনের শুরু থেকেই তাদের পক্ষে সরব ছিলেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছাত্র হত্যার প্রতিক্রিয়া জানিয়েছেন পরীমণিই। এবার জানালেন, অসুস্থ হয়ে পড়েছেন তিনি। চিকিৎসক দেখাতে একটি বেসরকারি হাসপাতালে গেছেন এই নায়িকা।

বুধবার (৭ আগস্ট) নিজের ভেরিফায়েড ফেসবুকে হাসপাতালের সামনে মাস্ক পরা একটি সেলফি পোস্ট করে বিষয়টি নিজেই জানিয়েছেন পরীমণি। ক্যাপশনে লিখেছেন, মাথা ঝিমুনিটা তাকে বেশ ভোগাচ্ছে। পৃথিবীর কত কিছু আমাকে ছেড়ে চলে যায়। শুধু রয়ে গেলো এই ভার্টিগো আর এই হসপিটাল!

এর আগে দেশের অস্থির পরিস্থিতি নিয়ে পরীমণি লিখেছিলেন, ‘শান্তি চাই! লুটপাট, থানা আক্রমণ, প্রতিহিংসা চাই না। আমরা সংযত হই, দায়িত্ববান হই। প্রিয় বাংলাদেশে আর রক্তপাত চাই না।’

প্রসঙ্গত, সর্বশেষ ‘ফেলুবকশি’ নামের একটি সিনেমায় অভিনয়ের প্রস্তুতি সম্পন্ন করেছেন পরীমণি। এতে কলকাতার সোহমের সঙ্গে জুটি বাঁধবেন তিনি। এ ছাড়া ‘রঙিলা কিতাব’সহ আরও কয়েকটি সিনেমায় যুক্ত হয়েছিলেন পরীমণি। যেগুলো এখনও নির্মিয়মান রয়েছে।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনে কাটা পড়ে কলেজ শিক্ষার্থীর মৃত্যু
মিশরে‌ বাংলাদেশি কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা দিল ‌‘দারুল আজহার বাংলাদেশ’
ছাত্রলীগের নির্যাতনের ঘটনায় গণতদন্ত কমিশন হচ্ছে: হাসনাত আব্দুল্লাহ
কুষ্টিয়ায় মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেল ৪ স্কুলশিক্ষার্থীর