• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

লুটপাটের বিরুদ্ধে সোচ্চার হোন: মেহজাবীন

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৭ আগস্ট ২০২৪, ১৯:৪০
মেহজাবীন চৌধুরী
মেহজাবীন চৌধুরী

শিক্ষার্থীদের কোটা সংস্কার আন্দোলনে সাধারণ মানুষের পাশাপাশি সরব ছিলেন অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। জানিয়েছেন প্রতিবাদও। এবার লুটপাটের বিরুদ্ধে সোচ্চার হলেন মেহজাবীন।

গত ৫ আগস্ট আন্দোলনের মুখে পড়ে পদত্যাগ করে দেশ ছাড়েন শেখ হাসিনা। এরপরই দেশজুড়ে বিজয়ের উল্লাসে মেতে ওঠেন নানা শ্রেণিপেশার মানুষ। অন্যদিকে গণভবনসহ বিভিন্ন স্থানের স্থাপনা ভাঙচুর ও লুটপাটের ঘটনাও ঘটছে। মূলত এই ঘটনায় ফের সরব হলেন মেহজাবীন।

বুধবার (৭ আগস্ট) নিজের ভেরিফায়েড ফেসবুক একটি পোস্ট দিয়েছেন তিনি। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, বিজয় উৎসব করুন। কিন্তু দেশের অনেক জায়গায় কিছু মানুষ লুটপাট ও আগুন দিচ্ছে তাদের বিরুদ্ধে সোচ্চার হোন।

মেহজাবীন চৌধুরীর ফেসবুক থেকে নেওয়া

এদিকে কয়েকদিন আগেই টরেন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে নির্বাচিত হয়েছে মেহজাবীনরে প্রথম সিনেমা ‘সাবা’। আগামী ৫ সেপ্টেম্বর বসছে এই উৎসবের ৪৯তম আসর। ১১ দিনব্যাপী এই উৎসবে থাকছে বাংলাদেশি সিনেমা ‘সাবা’।

বিষয়টি উৎসব ওয়েব সাইটে নিশ্চিত করা হয়েছে। এছাড়া টিআইএফএফের আসন্ন উৎসবে কোন সিনেমাগুলো নির্বাচিত হয়েছে, সদ্য তালিকা প্রকাশ করেছে আয়োজকরা। যেখানে ডিসকভারি প্রোগ্রামে বিশ্বের ২৪টি সিনেমার সঙ্গে স্থান করে নিয়েছে বাংলাদেশি ‘সাবা’।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরটিভিতে আজ (১৩ সেপ্টেম্বর) যা দেখবেন
আবু সাঈদ হত্যা: হঠাৎ আলোচনায় বেরোবি শিক্ষকের ফেসবুক পোস্ট
টরন্টোয় মুগ্ধতা ছড়াচ্ছেন মেহজাবীন
‘বড় ছেলে’ নাটকের ৭ বছরপূর্তি, যা বললেন মেহজাবীন