• ঢাকা সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১
logo

ভারতে আছেন নায়ক ফেরদৌস!

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৮ আগস্ট ২০২৪, ১৬:৩১
সংগৃহীত
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। রুপালি পর্দায় দাপিয়ে বেড়ানোর পর সক্রিয় হন রাজনীতির মাঠে। প্রথমবারের মতো জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে জয়লাভ করেছিলেন তিনি। কিন্তু নির্বাচনের পর এক বছরও সংসদ সদস্য হিসেবে থাকার সৌভাগ্য হলো না ফেরদৌসের। ছাত্র-জনতার এক দফা দাবির জেরে গত ৫ আগস্ট পদত্যাগ করে দেশ ছেড়ে পালিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুধু তিনিই নন, তার দেশত্যাগের খবরের পর সরকারের অনেক মন্ত্রী, এমপিরাও দেশ ছাড়েন। সেই সঙ্গে ভেঙে দেওয়া হয় সংসদও। এমতাবস্থায় খুব স্বাভাবিকভাবেই প্রশ্ন ওঠে মন্ত্রিসভার যারা দেশে রয়ে গেছেন, তারা এখন কে কোথায় আছেন?

বিশেষ করে চিত্রনায়ক ফেরদৌস আহমেদ এখন কোথায় রয়েছেন? তিনিও কি দেশ ছেড়েছেন, নাকি দেশেই কোথাও গা ঢাকা দিয়ে আছেন?

ভারতীয় এক সংবাদমাধ্যমে বলা হয়েছে, ফেরদৌস নাকি এখন ভারতে আছেন। তিনি একটা সময় টলিউডের একাধিক ছবিতে কাজ করেছেন। এই বিপদের সময় তার কাছে ভারতেই নিরাপদ আশ্রয় বলে মনে হয়েছে। যদিও কেউ কেউ আবার দাবি করেছেন ফেরদৌস মোটেই দেশ ছাড়েননি। বরং তিনি বাংলাদেশে কোথাও গা ঢাকা দিয়ে আছেন।

এদিকে ফেরদৌসের মুঠোফোনও বন্ধ। তার ব্যক্তিগত সচিবের মোবাইল নাম্বারও বন্ধ রয়েছে। তাই নায়ক এখন কোথায় আছেন সেই খবর এখনও নিশ্চিত করা সম্ভব হয়নি।

প্রসঙ্গত, ৫ আগস্টের পর থেকেই খোঁজ নেই ফেরদৌসের। তাকে সবশেষ দেখা গিয়েছিল সরকার পতনের দিন কয়েক আগে পুড়ে যাওয়া বাংলাদেশ টেলিভিশন পরিদর্শনে। চ্যানেলটির ওপর হামলার প্রতিবাদ জানিয়েছিলেন তিনি।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দিনাজপুরে শেখ হাসিনাসহ ৫৯ জনের বিরুদ্ধে মামলা
নির্বাচনে আ.লীগের অংশগ্রহণ নিয়ে যা বললেন বদিউল আলম
ঢাকায় জিন্নাহর মৃত্যুবার্ষিকী পালন নিয়ে নায়ক নাঈমের ক্ষোভ
কুমিল্লায় আন্দোলনে গুলি করা আ.লীগ নেতা অস্ত্রসহ আটক