• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

‘পুলিশ লাগবে, ব্যাটারি গলির পোলাপানের শোডাউনে কাজ হবে না’

আরটিভি নিউজ

  ০৮ আগস্ট ২০২৪, ১৬:৪৬
সংগৃহীত
ছবি: সংগৃহীত

শিক্ষার্থীদের আন্দোলনের মুখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগের পর দেশজুড়ে বিভিন্ন থানায় পুলিশের ওপর হামলা হয়েছে। এতে করে থানাগুলো পুলিশশূন্য হয়ে পড়েছে। দেশের আইনশৃঙ্খলা নিরাপত্তার কাজে নিয়োজিত এই বাহিনীর অনুপস্থিতিতে অপরাধ, সহিংসতার পরিমাণ বেড়েছে। ফলে সকলেই আবারও পুলিশকে নিজ নিজ কর্মস্থলে ফেরার আহ্বান জানিয়েছেন।

বর্তমান এই পরিস্থিতিতে পুলিশের প্রয়োজনীয়তা উল্লেখ করে ব্যাচেলর পয়েন্ট খ্যাত নির্মাতা কাজল আরেফিন অমি বলেছেন, দেশের পরিস্থিতি ঠিক করতে পুলিশ লাগবে। নয়তো ব্যাটারি গলির পোলাপানের শোডাউন কাজ হবে না।

অমির জনপ্রিয় কয়েকটি নাটকের একটি ফিমেল। যেই নাটকের কয়েকটি পর্ব সামনে এনেছেন তিনি। সেই নাটকেই ‘ব্যাটারি গলি’ বেশ পরিচিত। যেই গলিকে ঘিরেই এগিয়ে যায় নাটকের গল্প।

বৃহস্পতিবার (৮ আগস্ট) দুপুরে দেওয়া এক ফেসবুক স্ট্যাটাসে অমি লিখেছেন, গতকাল সারারাত ঘুমাতে পারি নাই, সকালে একটা মিটিং ছিল, বিকেলে শিফট করলাম। যাদের অফিস আছে তারা নিশ্চই অফিসে গিয়ে ঝিমাবে, এভাবে কতদিন কে জানে।

এরপর এই পরিস্থিতি থেকে উদ্ধারের জন্য পুলিশের প্রয়োজনীয়তা উল্লেখ করে লেখেন, বাংলাদেশে পুলিশ লাগবে, নয়তো প্রতিদিন রাতে ব্যাটারি গলির পোলাপান দিয়ে শোডাউন দিলেও কাজ হবে না।

প্রসঙ্গত, বুধবার রাতে দেশের বিভিন্ন স্থানে ডাকাত আতঙ্ক ছড়িয়ে পড়ে। এমন অবস্থায় রাজধানীতে অনেক মানুষ বাড়ি থেকে বের হয়ে সড়কে নেমে একত্রিত হয়ে নিজেদের জানমালের নিরাপত্তা দেওয়ার চেষ্টা করে।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
সাম্প্রদায়িকতা উসকে দেওয়ার অভিযোগে দুই পুলিশ সদস্য রিমান্ডে
যাত্রাবাড়ী থানার সাবেক ওসি আবুল হাসান গ্রেপ্তার
সাংবাদিক ও পুলিশ একে অপরের পরিপূরক: ডিএমপি কমিশনার