• ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১
logo

ছেলের জন্মদিনে যা লিখলেন পরীমণি

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১০ আগস্ট ২০২৪, ১৩:১০
ছবি সংগৃহীত

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণি। কাজের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সরব তিনি। মাঝে-মধ্যেই নিজের পাশাপাশি ছেলের ভিডিও কিংবা ছবিও শেয়ার করেন ভক্তদের সঙ্গে। তারই ধারাবাহিকতায় এবার ফেসবুকে ছেলের জন্মদিনে একটি ভিডিও পোস্ট করেছেন এই অভিনেত্রী।

ক্যাপশনে লিখেছেন, আজকে আমার ছেলের জন্মদিন। দেখতে দেখতে দুই বছর হয়ে গেল। কত কিছু লিখতে ইচ্ছে করছে, বলতে ইচ্ছে করছে কিন্তু পারছি না কেনজানি। শুধু গলাটা ধরে আসছে কান্নায়, খুশিতে, আনন্দে।

পরীমণি আরও লিখেছেন, নানাভাইকে মিস করছি ভীষণ। হারানোর ক্ষত বুকে নিয়েই আমরা জীবনের আনন্দটুকু উদযাপন করতে চাই। আপনারা সবাই আমার বাচ্চাদের যে ভালোবাসা দিয়েছেন, আমি সত্যি অনেক কৃতজ্ঞ সবার এই ভালোবাসার কাছে। দোয়া করবেন।

সহকর্মী থেকে ভক্ত-অনুরাগীরা সবাই পরীর এই ভিডিওতে নানা ধরনের মন্তব্য করেছেন।

চিত্রনায়িকা তানিন সুবহা লিখেছেন, হ্যাপি বার্থ ডে বাবা।

অভিনেত্রী রিমু রোজা খন্দকার লিখেছেন, শুভ জন্মদিন।

মৃত্তিকা জান্নাত লিখেছেন, শুভ জন্মদিন পরীর পূন্য। দীর্ঘজীবী হও, মানুষের মতো মানুষ হও। এই পৃথিবীতে আলোর বাহক হও। অনেক অনেক দোয়া রইলো মিষ্টি বাচ্চা।

নিশাত নামে আরেকজন লিখেছেন, শুভ জন্মদিন বাবা। বড় হও, ভালো মানুষ হও। মাকে আজীবন আগলে রাখো, এই দোয়া রইলো। মা কিন্তু তোমার জন্য অনেক কষ্ট করেছেন।

প্রসঙ্গত, ঢাকাই চলচ্চিত্রের লাস্যময়ী অভিনেত্রী পরীমণি ভালোবেসে বিয়ে করেন অভিনেতা শরিফুল রাজকে। যদিও সে সংসার বেশিদিন টেকেনি। তবে বিচ্ছেদের পর এখন ছেলে পুণ্যকে নিয়ে নিজের মতো করে জীবনযাপন করছেন এই অভিনেত্রী। সব ব্যস্ততাও তাকে ঘিরে।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আমেরিকা থেকে ফিরেই জয়ের জন্য কেক নিয়ে হাজির শাকিব
শেখ হাসিনার জন্মদিনে নোবিপ্রবিতে কুশপুত্তলিকা দাহ ও জুতা নিক্ষেপ   
শাকিবের এক পুত্রের জন্মদিনে আরেক পুত্রের শুভেচ্ছা
ছেলের জন্মদিনে অপু বিশ্বাসের আবেগঘন পোস্ট