• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

বিচ্ছেদ প্রসঙ্গে অভিষেক বললেন,পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১২ আগস্ট ২০২৪, ১৭:০৯
সংগৃহীত
ছবি: সংগৃহীত

বেশ অনেকদিন ধরেই শোনা যাচ্ছে বিচ্ছেদের পথে অভিষেক-ঐশ্বরিয়া। একটি ভুয়া ভিডিও চাপ বাড়িয়ে দিয়েছিল এই তারকা দম্পতিদের অনুরাগীদের। হতাশ হয়ে ভাবছিলেন বিচ্ছেদ বুঝি হয়েই গেল প্রিয় তারকা দম্পতির। এবার বিষয়টি নিয়ে মুখ খুলেছেন অভিষেক।

ভারতীয় সংবাদমাধ্যমকে তিনি বলেন, এই নিয়ে আমার সত্যিই কিছু বলার নেই। দুর্ভাগ্যবশত, এই পরিস্থিতি নিয়ে আলোচনার বহর নিয়ন্ত্রণের বাইরে চলে গেছে। আমি বুঝতে পারছি, এটা কেন হয়। আপনাদের প্রতিবেদন লিখতে হয়। ঠিক আছে। আমার তাতে অসুবিধা নেই। আমরা ‘সেলেব্রিটি’। এই ‘সেলেব্রিটি’ তকমা থাকলে এই বিষয়গুলো থাকবেই।

এরপর সোজাসুজি অভিষেক বলেন, আমি এখনও বিবাহিত। এতে স্পষ্ট হয় যে আলাদা হচ্ছেন না রাই সুন্দরী ও জুনিয়র বচ্চন। এ খবর পেয়ে ভক্তরাও যেন হাঁফ ছেড়ে বাঁচলেন।

এদিকে ছড়িয়ে পড়া ওই ভুয়া ভিডিওতে এক মুখ দাড়ি-গোঁফে ঢাকা অভিষেককে দেখা গিয়েছিল। তাকে বলতে শোনা গিয়েছিল, ঐশ্বরিয়ার সঙ্গে আমার বিচ্ছেদ নিয়েই কথা বলতে বসেছি। আমরা ঠিক করেছি, এবার আমাদের বিচ্ছেদের পথে হাঁটাই ভালো। গত কয়েক বছর ধরে এই ধরনের গুঞ্জন আমাদের তাড়া করে ফিরেছে। গত কয়েক বছর আমরা ভালো কাটাইনি! তার পরেই এই জুলাইয়ে আইনি বিচ্ছেদের সিদ্ধান্ত নিই।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন জয়ম রবির স্ত্রী
কাউন্টির দ্বিতীয় অভিষেকে আলো ছড়ালেন সাকিব
বিচ্ছেদের খবর প্রকাশের পর যা বললেন দীপনের স্ত্রী
এনদ্রিকের অভিষেক রাঙানোর দিনে জয়ে ফিরল রিয়াল মাদ্রিদ