• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

এবার বড় পর্দায় শাহরুখের ছোট ছেলে

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৩ আগস্ট ২০২৪, ২৩:২৮
ছবি সংগৃহীত

বেশির ভাগ তারকার সন্তানই বাবা-মায়ের পথেই হাঁটেন। ব্যতিক্রম নন বলিউড বাদশাহ শাহরুখের সন্তানরাও। ইতোমধ্যে রুপালি পর্দায় মেয়ে সুহানার ঝলক দেখেছে নেটিজেনরা। এবার বড় পর্দায় নাম লেখালেন শাহরুখের ছোট ছেলে আব্রাম খান।

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘দ্য লায়ন কিং’র দ্বিতীয় কিস্তি ‘মুফাসা: দ্য লায়ন কিং’ সিনেমার ট্রেলার। সেখানে কণ্ঠ দিয়েছেন শাহরুখ খান ও তার দুই ছেলে। এই সিনেমার মধ্য দিয়েই চলচ্চিত্রে অভিষেক হচ্ছে অভিনেতার ছোট ছেলে আব্রামের।

জানা গেছে, সিনেমায় মুফাসার চরিত্রে শাহরুখ খান, শিশু মুফাসার চরিত্রে আব্রাম খান আর সিম্বা চরিত্রে কণ্ঠ দিয়েছেন আরিয়ান খান। এর আগে ২০১৯ সালে মুক্তি পাওয়া ‘দ্য লায়ন কিং’ সিনেমায় কণ্ঠ দিয়েছিলেন শাহরুখ ও তার বড় ছেলে আরিয়ান।

প্রায় পাঁচ বছর পর আসছে সিনেমার দ্বিতীয় পর্ব ‘মুফাসা: দ্য লায়ন কিং’। সেখানেই আরিয়ান-শাহরুখের সঙ্গে বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে আব্রাম। দুই ছেলে ও বাবার স্বরে সিংহের গল্পটি দেখার অপেক্ষায় কিং খানের অনুরাগীরা।

সিনেমাটি নির্মাণ করেছেন অস্কারজয়ী পরিচালক ব্যারি জেনকিন্স। তরুণ মুফাসার বন্ধুত্ব, ক্ষমতা দখলকারীদের ষড়যন্ত্র এবং তাদের মধ্যে শুরু হওয়া যুদ্ধের গল্প দেখানো হবে। ছবিতে দেখা যাবে, জঙ্গলের রাজা হবে একজনই।

অন্যদিকে শিগগিরই চলচ্চিত্র পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন শাহরুখের বড় ছেলে আরিয়ানও। এরই মধ্যে ভয়েস আর্টিস্ট হয়ে বাবার দলে যোগ দিয়ে ফেলল ছোট্ট আব্রাম।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নতুন লুকে ভক্তদের চমকে দিলেন শাহরুখ
শাহরুখের দেখা পেতে ৩৫ দিন ধরে যে কাণ্ড ঘটালেন ভক্ত
হুরুনের তালিকায় বলিউডের শীর্ষ ধনী শাহরুখ খান
তিন খানকে নিয়ে কঙ্গনার যে ইচ্ছা