• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

চড়া দ্রব্যমূল্য নিয়ে ফেসবুকে পোস্ট, ডিবিতে ডাকা হয়েছিল সানীকে

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৫ আগস্ট ২০২৪, ১২:১৩
ওমর সানী
ওমর সানী

ঢালিউডের নব্বই দশকের জনপ্রিয় অভিনেতা ওমর সানী। বর্তমানে খুব একটা বেশি পর্দায় দেখা যায় না তাকে। ব্যস্ত রয়েছেন নিজের ব্যবসা আর পরিবার নিয়েই। সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সরব তিনি। মাঝে মধ্যেই বিভিন্ন ইস্যু নিয়ে পোস্ট করেন তিনি।

তবে সেই পোস্টই যেন একবার কাল হয়ে দাঁড়িয়েছিল ওমর সানীর জন্য। নিজের ভেরিফায়েড ফেসবুকে চড়া দ্রব্যমূল্য নিয়ে একটি পোস্ট দিয়েছিলেন তিনি। এতেই বাঁধে বিপত্তি। বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে সেই পোস্টকে কেন্দ্র করেই ডিবি অফিসে ডাক পড়েছিল তার।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম আরেকটি পোস্টে বিষয়টি নিজেই জানিয়েছেন ওমর সানী। তিনি সেখানে লিখেছেন, দ্রব্যমূল্য নিয়ে অনেক কথা বলেছিলাম, তার জন্য অনেক কথা শুনতে হয়েছিল। এমনকি মিন্টু রোডেও যেতে হয়েছিল। আমি বলেছিলাম এটা ডিলিট করব না, অনেকদিন আগের কথা।

অভিনেতা আরও লেখেন, চলচ্চিত্রের নামকরা ‘চামচারা’ আমার বিরুদ্ধে লেগেছিলেন। দু-একজন দালাল আমার পরিবারের বিরুদ্ধে লেগেছিল, আজকে গা-ঢাকা দিয়েছেন তারা। তোদের জন্য শান্তি হারাম।’

জানা গেছে, গেল বছর সেপ্টেম্বরে দ্রব্যমূল্যের দাম বৃদ্ধির ফলে বিরক্ত হয়ে ফেসবুকে প্রতিবাদ জানিয়েছিলেন ওমর সানী। তিনি লিখেছিলেন, রাষ্ট্র বলে দেন আমরা কী খাব? খাবারের লিস্ট দিয়ে দেন, আর পারছি না।

মূলত রেস্টুরেন্ট ব্যবসায় জড়িত থাকায় খাদ্যদ্রব্যের দাম বৃদ্ধিতে ব্যবসায় প্রভাব পড়ায় পোস্টটি দিয়েছিলেন ওমর সানী। সে সময়ে এ নিয়ে ব্যাপক আলোচনা হয়েছিল।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তারেক রহমানের সঙ্গে মৌসুমীর ছবি, মুখ খুললেন ওমর সানী
মৌসুমীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা নিয়ে মুখ খুললেন ওমর সানী
বাজারের অনিয়ম ও অবৈধ সিন্ডিকেটের নথিপত্র ছাত্রদের হাতে তুলে দেবে ভোক্তা অধিকার
নড়াইলে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে বাজার মনিটরিংয়ে শিক্ষার্থীরা