• ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১
logo

তোপের মুখে নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৫ আগস্ট ২০২৪, ১৩:৩৪
নুসরাত ফারিয়া
নুসরাত ফারিয়া

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘মুজিব : একটি জাতির রূপকার’ সিনেমায় শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছিলেন নুসরাত ফারিয়া। সিনেমাটি মুক্তির পর বেশ প্রশংসাও কুড়ান তিনি।

ওই সময় সিনেমাটি নিয়ে একটি সাক্ষাৎকারে ফারিয়া বলেছিলেন, আমাদের প্রত্যেকটা বাঙালি মেয়ের মধ্যে একজন করে হাসিনা রয়েছে। সম্প্রতি সেই বক্তব্য নিয়ে নতুন করে খবরের শিরোনামে উঠে এলেন তিনি।

নুসরাত ফারিয়া

সাক্ষাৎকারে অভিনেত্রী আরও জানিয়েছিলেন, মনে-প্রাণে শেখ হাসিনাকে ধারণ করেন তিনি। এমনকি শেখ হাসিনার মতো হতে চান। শেখ হাসিনার চরিত্রে অভিনয়ের পর জীবনে আর কোনো অভিনয় না করলেও তাতে কোনো আফসোস থাকবে না তার।

এদিকে গত ৫ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে তোপের মুখে পড়ে দেশ ছেড়ে পালিয়ে যান শেখ হাসিনা। আওয়ামী লীগ সরকারের এমন পতনের পর ফারিয়ার পুরনো সেই মন্তব্য নিয়ে সামাজিক মাধ্যমগুলোতে বেশ তোপের মুখে পড়েছেন তিনি।

নুসরাত ফারিয়া

রীতিমতো নেটিজেনদের কড়া মন্তব্যের ঝড় বইছে নেটদুনিয়ায়। একজন লিখেছেন, শেখ হাসিনার স্বৈরশাসন দেখার পরও তার মতো হতে চান ফারিয়া। অর্থাৎ, তিনিও স্বৈরতন্ত্রের সমর্থক। সারা দেশে গত একমাসে যে গণহত্যা চালিয়েছে শেখ হাসিনা, এর বিরুদ্ধে কোনো প্রতিবাদ তো দূরের কথা, কখনও একটা কথাও বলেননি তিনি।

আরেকজন লেখেন, বাংলাদেশের এমন কঠিন পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ায় যেসব গ্ল্যামারস ছবি পোস্ট করছেন তিনি, তাতে বোঝাতে চাচ্ছেন― দেশ যেমনই থাকুক না কেন, তাতে কিছুই যায় আসে না ফারিয়ার।

প্রসঙ্গত, ২০১৫ সালে ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনার ‘আশিকী’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয় তার। এরপর থেকে টালিউড এবং ঢালিউড ইন্ডাস্ট্রিতে সমানতালে কাজ করতে দেখা গেছে তাকে।

মন্তব্য করুন

Radhuni
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেরুদণ্ডে আটকে থাকা বুলেট নিয়ে জীবন-মৃত্যুর হিসেব কষছেন শাকিল
দেখা মিলল শামীম ওসমানের
ছাত্র-জনতার আন্দোলন শুধু ভোটের জন্য হয়নি: মান্না
পর্দার শেখ হাসিনা এখন যেখানে আছেন